এই বছরের শুরু স্যামসাং তাদের বেশ কয়েকটি A সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। এরমধ্যে একটি হলো Galaxy A50। ইতিমধ্যেই কোম্পানি এই ফোনের জন্য বেশকিছু আপডেট নিয়ে এসেছে। এবার ডিসেম্বর মাসের সিকিউরিটি আপডেট ও পাচ্ছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার এই ফোনটি। সিকিউরিটি ছাড়াও এই আপডেটে ফোনে বেশ কিছু নতুন ফিচার ও যুক্ত হবে বলে কোম্পানি জানিয়েছে।
Samsung Galaxy A50 সিকিউরিটি আপডেট :
অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড এই আপডেটের ভার্সন নম্বর A505FDDU3ASL5 এবং সাইজ ৬৪০ এমবি। এই আপডেটে ক্যামেরা পারফরমেন্স বাড়ানোর সাথে সাথে ওয়াই ফাই কানেক্টিভিটিকেও শক্তিশালী করবে। এছাড়াও ডিসেম্বর ২০১৯ সিকিউরিটি আপডেটে ফোনের কিছু বাগ কেও নষ্ট করা হয়েছে। ব্যবহারকারীরা ফোনের সেটিং থেকে সফটওয়্যার আপডেটে গিয়ে এই আপডেট ডাউনলোড করতে পারবে।
Samsung Galaxy A50 ফিচার :

এই ফোনে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ × ২৩৪০। ফোনকে শক্তিশালী করতে অক্টা কোর প্রসেসর ও ৪/৬ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে আছে ৬৪ জিবি এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।
ক্যামেরার কথা বললে এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে ,যার প্রথমটি ২৫ মেগাপিক্সেল( এফ/১.৭ অ্যাপারচার), দ্বিতীয় ও তৃতীয়টি যথাক্রমে ৫ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল ( এফ/২.২ অ্যাপারচার)। এছাড়াও সেলফির জন্য আছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এইফোনে আপনি পাবেন ৪,০০০ এমএএইচ-র শক্তিশালী ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here