স্মার্টফোন কোম্পানি Vivo বড়দিন উপলক্ষ্যে একটি ওয়েবসাইটে বিশেষ সেলের আয়োজন করলো। Vivo Christmas Carnival নামে শুরু হওয়া এই সেল আজ অর্থাৎ ১৮ ডিসেম্বর থেকে শুরু হয়ে ২০ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই সেলে Vivo Z1 Pro, Vivo Z1x সহ বেশ কিছু স্মার্টফোনের উপর ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। যদি আপনি নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে এটা আপনার জন্য একটি ভালো সুযোগ। আসুন Vivo Christmas Carnival সেলের অফার সম্পর্কে জেনে নিই।
ভিভো-র বড়দিনের সেলে Vivo Z1 Pro ফোনটি আপনি ৩,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন। ডিসকাউন্টের পর ফোনটি কেনা যাবে ১২,৯৯০ টাকায়। এর সাথে HDFC এবং ICICI bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। আবার Bajaj FINSERV এর মাধ্যমে নো কস্ট EMI এর সুবিধাও পাওয়া যাবে।
এদিকে Vivo Z1x এর ৪ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ২,০০০ টাকা ছাড়ে ১৪,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়াও এইচডিএফসি ও আইসিআইসিআই ব্যাংকের অফার এখানে প্রযোজ্য। বাজেট ফোন Vivo U10 ,৯৯০ টাকায় কিনতে পারবেন। এখানে ,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।
আবার কোম্পানির তরফে জানানো হয়েছে নির্বাচিত বেশ কয়েকটি ফোনের সাথে সেলফি স্টিক বিনামূল্যে দেওয়া হবে। এছাড়াও কোম্পানির ওয়েবসাইটে একটি গেম খেলা যাবে। যেখানে স্পিন করে গ্রহকরা বিভিন্ন প্রাইজ জিততে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here