ভারতের অন্যান্য সমস্ত টেলিকম কোম্পানি ডিসেম্বর থেকেই তাদের প্ল্যানের দাম বাড়িয়েছে। তবে সরকারি টেলিকম কোম্পানি BSNL এখনও সেই পথে হাঁটেনি। তারা এখনও সস্তায় গ্রাহকদের জন্য প্ল্যান নিয়ে আসছে। আজ কোম্পানি নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে যার মূল্য ১০৯ টাকা। ৯০ দিনের ভ্যালিডিটি যুক্ত এই প্ল্যানের নাম ‘মিত্রম প্লাস’। মিত্রম নামে আগে থেকে একটি প্ল্যান উপলব্ধ, যার দাম ৪৯ টাকা। এখানে ১৫ দিনের বৈধতাসহ ৪০ টাকা টকটাইম ও ৫০০ এমবি ডেটা দেওয়া হয়। আসুন নতুন মিত্রম প্লাস প্ল্যানে কি সুবিধা পাওয়া যাবে জেনে নিই।
BSNL ১০৯ টাকার প্ল্যান :
আপাতত কোম্পানি এই প্ল্যানটি কেরল সার্কেলের জন্য নিয়ে এসেছে। তবে পরবর্তীতে আর কোন কোন সার্কেলে এই প্ল্যানটি আসবে তা জানা যায়নি। এখানে ৩ মাসের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং ও ৫ জিবি ডেটা দেওয়া হবে। মনে রাখবেন বিএসএনএল প্রত্যহ ২৫০ মিনিট কলের সুবিধা দিয়ে থাকে।
২৫০ মিনিট শেষ হওয়ার পর ১.২ পয়সা প্রতি সেকেন্ডের হিসাবে চার্জ করা হবে। এখানে কোনো এসএমএস দেওয়া হবেনা। গ্রাহকরা বিএসএনএল নম্বরে এসএমএস করলে ৭০ পয়সা এবং অন্য নম্বরে করলে ৮০ পয়সা চুকাবে।
১০৯ টাকার প্ল্যানের শর্ত :
এই প্ল্যান রিচার্জ করার আগে অবশ্যই এর শর্তাবলী পড়ে নিন। এখানে কোম্পানি ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে ঠিক, তবে তার ভ্যালিডিটি ২০ দিন। এরপর থেকে আপনাকে আলাদা ডেটা প্যাক ও ভয়েস প্যাক রিচার্জ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here