HMD Global ভারতীয় মার্কেটে তাদের এন্ট্রি লেভেল অ্যান্ড্রয়েড স্মার্টফোন Nokia 2.3 লঞ্চ করলো। MediaTek Helio A22 প্রসেসরের সাথে আসা এই ফোনটি একটি কমপ্লিট বাজেট ফোন। নোকিয়া ২.৩ ফোনে পাবেন ডুয়েল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ও শক্তিশালী ব্যাটারি। আগামী ২৭ ডিসেম্বর থেকে ফোনটির সেল শুরু হবে। সমস্ত জনপ্রিয় অনলাইন ও অফলাইন স্টোর ছাড়াও Croma, Reliance, Sangeetha, Poorvika এবং Big C থেকে ফোনটি কিনতে পারবেন।
Nokia 2.3 দাম ও অফার :
ভারতে নোকিয়া ২.৩ এর দাম ৮,১০০ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি গ্রীন, স্যান্ড ও চারকোল কালারে পাওয়া যাবে। জিও গ্রাহকরা এই ফোনের সাথে ৭,২০০ টাকা বেনিফিট পাবে। এই বেনিফিট ২৪৯ টাকা ও ৩৪৯ টাকা রিচার্জে পাওয়া যাবে। এছাড়াও জিওর তরফে ২,২০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।
Nokia 2.3 স্পেসিফিকেশন :
ডিসপ্লে ও ব্যাটারি :
নোকিয়া ২.৩ ফোনে ৬.২ ইঞ্চি ইন সেল ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন এইচডি প্লাস এবং আসপেক্ট রেশিও ১৯:৯। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সহ এসেছে। কোম্পানির দাবি একবার ফুল চার্জ করলে ২ দিন ব্যাটারির ব্যাকআপ পাওয়া যাবে।
প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ :
নোকিয়া ২.৩ ফোনে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনে আপনি পাবেন ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ।
ক্যামেরা :
নোকিয়া ২.৩ ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরায় AI ফিচার সহ LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here