চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো ভারতে তাদের নতুন ফোন Vivo Y11 লঞ্চ করলো। এই ফোনটিকে প্রথমে ভিয়েতনামে লঞ্চ করা হয়েছিল। এটি একটি বাজেট ফোন। প্রসঙ্গত ভিভো ওয়াই ১১ ২০১৫ সালে প্রথম লঞ্চ হয়েছিল। নতুন এই ফোনটি ২০১৫ সালের রিফ্রেশ ভার্সন। নতুন Vivo Y11 ফোনে আপনি পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর।
Vivo Y11 দাম ও উপলব্ধতা :
ভারতে ভিভো ওয়াই ১১ ফোনের দাম ৮,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আজ থেকেই এই ফোনটিকে অনলাইন ও অফলাইন স্টোরে পাওয়া যাবে। ফোনটি লাল ও সবুজ রঙে পাওয়া যাবে।
Vivo Y11 স্পেসিফিকেশন, ফিচার :
ভিভো ওয়াই ১১ ২০১৯ এর স্পেসিফিকেশনের কথা বললে এতে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজুলেশন ৭২০ x  ১৪৪০ পিক্সেল। এই ফোনে V আকৃতির নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। পাশাপাশি এই ফোনে এড্রেনো ৫০৫ জিপিইউ এর সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর আছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে, এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।
ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই ১১ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ভিভো-র এই বাজেট ফোন অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। এছাড়াও এই ফোনে পাবেন ১০ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here