এমাসের শুরুতেই Vodafone ট্যারিফ বাড়িয়ে নতুন প্ল্যান নিয়ে এসেছিলো। যেখানে গ্রাহকদের খরচ বেড়েছে প্রায় দেড়গুন। তবে এর কিছুদিন পর কোম্পানি কিছুটা সস্তায় ২১৯ টাকা, ৩৯৯ টাকা ও ৪৪৯ টাকার তিনটি নতুন প্ল্যান আনে। এবার ভোডাফোন আরও চারটি নতুন প্ল্যান নিয়ে আসলো। এই প্ল্যানগুলো শুরু হয়েছে ২৪ টাকা থেকে। এই প্ল্যানগুলোতে গ্রাহকরা আনলিমিটেড কলিং এর পাশাপাশি ডেটা ও Zee5 সাবস্ক্রিপশন ও পাবে। আসুন এই চারটি প্ল্যান সম্পর্কে জেনে নিই।
ভোডাফোন ২৪ টাকা প্ল্যান :
ভোডাফোনের ২৪ টাকার প্ল্যানে গ্রাহকরা ১০০ মিনিট কলিং এর জন্য পাবে। যার ভ্যালিডিটি ১৪ দিন। তবে গ্রাহকরা এই ১০০ মিনিট রাত ১১ টা থেকে সকাল ৬টা পর্যন্ত ব্যবহার করতে পারবে। অন্যান্য লোকাল ও ন্যাশনাল কলের জন্য ২.৫ পয়সা প্রতি সেকেন্ডে চার্জ নেওয়া হবে।
ভোডাফোন ১২৯ টাকার প্ল্যান :
ভোডাফোনের ১২৯ টাকার প্ল্যানের বৈধতা ১৪ দিন। এখানে গ্রাহকদের আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা মিলবে। এছাড়াও মোট ২ জিবি ইন্টারনেট ডেটা ও ৩০০ টি এসএমএস দেওয়া হবে। এর সাথে Vodafone Play এবং Zee5 সাবস্ক্রিপশন পাওয়া যাবে।
ভোডাফোন ১৯৯ টাকার প্ল্যান :
ভোডাফোনের এই প্ল্যানেও Vodafone Play এবং Zee5 সাবস্ক্রিপশন দেওয়া হবে। এখানেও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এর সাথে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। এই প্ল্যানটির বৈধতা ২১ দিন।
ভোডাফোন ২৬৯ টাকার প্ল্যান :
এই প্ল্যানে মোট ৪ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানটির বৈধতা ৫৬ দিন। এরসাথে লোকাল/ন্যাশনাল/এসটিডি আনলিমিটেড  কলের সুবিধা দেওয়া হবে। এখানে মোট ৬০০ এসএমএস এবং Vodafone Play এবং Zee5 সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here