Xiaomi এর মিড রেঞ্জ স্মার্টফোন Redmi Note 7 এবং Note 7 Pro এর জন্য শীঘ্রই অ্যান্ড্রয়েড ১০ আপডেট আনা হবে। এই দুটি ফোনকে বছরের শুরুতেই লঞ্চ করা হয়েছিল। এই দুটি ফোন ছাড়াও Xiaomi-র অন্য আরেকটি মিড রেঞ্জ ফোন Poco F1 এর জন্য ও অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক MIUI আপডেট দেওয়া হবে। এই তিনটি ফোনই নতুন বছরের শুরুতেই আপডেট পাবে। এই তথ্য আমরা Mi Community ফোরাম থেকে পেয়েছি।
Mi Community ফোরাম অনুযায়ী, Xiaomi এই দুই ফোনের জন্য নতুন বিল্ড সফটওয়্যারের টেস্ট শুরু করেছে। Redmi Note 7 এবং Note 7 Pro ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক মিআইইউআই ১১ আপডেট টেস্ট করা হচ্ছে। যদিও আপাতত মিআইইউআই ১১ এর চীনা ভার্সন টেস্ট করা হচ্ছে। ফলে ভারতে এই আপডেট আসতে কিছুটা দেরি হলেও হতে পারে।
রিপোর্ট অনুযায়ী, রেডমি নোট ৭ সিরিজের তৃতীয় ফোন Redmi Note 7s এর জন্য ও এই আপডেট টেস্ট করা হতে পারে। আবার Poco F1 এর সাথে Redmi K20 সিরিজের জন্য ও অ্যান্ড্রয়েড ১০ আপডেট দেওয়া হতে পারে। আপাতত আমাদের কাছে যা খবর তাতে বলা যায়, Redmi Note 7 ও Redmi K20 সিরিজ ছাড়া আপাতত অন্য রেডমি ফোনগুলো অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক মিআইইউআই ১১ আপডেট পাবে।
শাওমি তাদের নতুন এই কাস্টম ওএস এ আকর্ষণীয় ফিচার যুক্ত করেছে, যেমন- ডাইনামিক লকস্ক্রিন, ব্রিদিং নোটিফিকেশন লাইট, নতুন ভাবে ডিজাইন করা ওয়ালপেপার ক্যারোসেল, ডার্ক থিম এবং আরো অনেক কিছু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here