ই-কমার্স সাইট Amazon এ চলছে Fab Phones Fest Sale। এই সেল ১৯ ডিসেম্বর থেকে শুরু হয়ে ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে। Amazon এর তরফে টিজার পোস্ট করে জানানো হয়েছে বড় বড় ব্র্যান্ডের স্মার্টফোনের উপর ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে এই সেলে। এছাড়াও নো-কস্ট ইএমআই, ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট, এক্সচেঞ্জ অফার সহ অ্যাক্সিস ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীদের ইএমআই ট্রাঞ্জাকশনের সাথে ৭৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। আসুন Amazon Fab Phones Fest Sale এর সেরা অফারগুলি সম্পর্কে জেনে নিই।
এই সেলে OnePlus 7T ফোনের উপর অনেক ছাড় পাওয়া যাবে। এই সেলে OnePlus 7T কেনা যাবে ৩৪,৯৯৯ টাকায়। এই ফোনের উপর ৩,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম পড়বে ৩৭,৯৯৯ টাকা। এছাড়াও HDFC ক্রেডিট/ডেবিট কার্ড গ্রাহকদের ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এমনকি নো-কস্ট ইএমআই এর সুবিধা পাওয়া যাবে।
এদিকে OnePlus 7T Pro এর উপর কেন ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছেনা, তবে HDFC ক্রেডিট/ডেবিট কার্ড গ্রাহকরা EMI এর মাধ্যমে ফোনটি কিনলে ৩,০০০ টাকা ছাড় পাবে। এর সাথে নো-কস্ট ইএমআই এর সুবিধা পাওয়া যাবে। এই ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাধারণ দাম ৫৩,৯৯৯ টাকা।
Redmi Note 8 Pro এর উপর পাওয়া অফারের সম্পর্কে কথা বললে, এই ফোনের ৬ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৭,৯৯৯ টাকায়।
আবার Amazon Fab Phones Fest Sale এ ৪৫,০০০ টাকায় কেনা যাবে iPhone XRRedmi K20 Pro ফোনটি ২৭,৯৯৯ টাকার বদলে ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের। আবার ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ২৮,৯৯৯ টাকা। এই দুই ভ্যারিয়েন্টের উপর ২,০০০ টাকা ডিসকাউন্ট ছাড়াও কোম্পানি এক্সচেঞ্জ অফার ও রেখেছে। আবার Redmi K20 এর কথা বললে এই ফোনটি ও ২,০০০ টাকা ডিসকাউন্টে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here