সরকারি টেলিকম কোম্পানি BSNL তাদের ৬৬৬ টাকার প্ল্যানে বদল আনলো। এই প্ল্যানের নাম BSNL Sixer plan। আগে এই প্ল্যানে গ্রাহকরা রোজ ২ জিবি ডেটা পেত, যা এখন বাড়িয়ে দেওয়া হয়েছে। কোম্পানি একটি টুইটের মাধ্যমে জানিয়েছে ৩১ ডিসেম্বর পর্যন্ত ৬৬৬ টাকার রিচার্জে রোজ ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এরপর থেকে ফের ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে।
৬৬৬ টাকার প্ল্যানে ৩ জিবি ডেটা অফার ২৩ ডিসেম্বর থেকে চালু হয়েছে। প্রসঙ্গত কিছুদিন আগেই ৬৬৬ টাকার প্ল্যানে বদল এনেছিল কোম্পানি। সেইসময়ে জানানো হয়েছিল গ্রাহকরা বিএসএনএল ছাড়াও MTNL নম্বরেও বিনামূল্যে ভয়েস কলিং করতে পারবে। কারণ আমরা জানি সরকারের তরফে এই দুই কোম্পানিকে মার্জ করা হচ্ছে।
BSNL এর ৬৬৬ টাকার প্ল্যানের সুবিধা :
বিএসএনএল এর ৬৬৬ টাকার প্ল্যানের বৈধতা ১৩৪ দিন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এর সুযোগ পাবেন গ্রাহকরা। যদিও বিএসএনএল আনলিমিটেড কলিং এ প্রতিদিন ২৫০ মিনিট কলের জন্য দিয়ে থাকে। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস ও পাওয়া যাবে। এছাড়া আগেই বলেছি কোম্পানি এখানে রোজ ২ জিবি ডেটা দেয়, যদিও ৩১ ডিসেম্বর পর্যন্ত ৩ জিবি ডেটা পাওয়া যাবে।
বিএসএনএল গতকাল ১০৮ টাকার নতুন একটি প্ল্যান এনেছে। এখানে ৩ মাসের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং ও ৫ জিবি ডেটা দেওয়া হবে। মনে রাখবেন বিএসএনএল প্রত্যহ ২৫০ মিনিট কলের সুবিধা দিয়ে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here