সামনেই বড়দিন ও নতুন বছর। এই সুযোগে ই-কমার্স সাইট ও স্মার্টফোন নির্মাতা কোম্পানিগুলো তাদের সাইটে সেলের আয়োজন করেছে। Honor তাদের গ্রাহকদের জন্য Christmas Sale নিয়ে এসেছে। ২৩ শে ডিসেম্বর পর্যন্ত চলা এই সেলে স্মার্টফোনের উপর ৫৫ শতাংশ ছাড় দেওয়া হবে। অনার খ্রীষ্টমাস সেলে Honor 20, Honor 9N, Honor 20i ফোনগুলো ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। মনে রাখবেন এই সেলের অফার Amazon ও Flipkart এ মিলিয়ে পাওয়া যাবে।
Honor Christmas Sale এ এই ফোনগুলোর উপর পাবেন ডিসকাউন্ট :
Honor 20 ফোনের উপর ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ডিসকাউন্টের পর এই ফোনের নতুন দাম হবে ২২,৯৯৯ টাকা। আবার Honor 20i ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনার যাবে। এই ফোনটির আসল দাম ১৪,৯৯৯ টাকা। Amazon এবং Flipkart থেকে কিনলে আপনি নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারের ও সুবিধা পাবেন।
এদিকে Honor 10 Lite ফোনটির ৩ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট পাবেন ৭,৯৯৯টাকায় এবং ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট পাবেন ৮,৯৯৯ টাকায়। এই ফোনের ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ও ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে।
এই সেলে Honor 9N এর ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১১,৯৯৯ টাকার বদলে ৭,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম এই সেলে হবে ৮,৯৯৯ টাকা। এই ভ্যারিয়েন্টটি ১৭,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এই ফোনটিও Flipkart এ উপলব্ধ।
Honor 9i ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কেবল ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। Honor Pad 5 এর ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মিলবে ১১,৯৯৯ টাকায়। আবার ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here