HMD Global কয়েকদিন আগেই ভারতীয় মার্কেটে তাদের বাজেট ফোন Nokia 2.3 লঞ্চ করেছে। এই ফোনটির দাম ৮,১০০ টাকা। তবে নতুন ফোন লঞ্চ করার পাশাপাশি কোম্পানি পুরানো ফোনের দাম ও কমিয়ে দিয়েছে। গতকাল Nokia 4.2 এর দাম কমানোর পর আজ Nokia 6.2 কেও ২,৫০০ টাকা সস্তায় উপলব্ধ করেছে কোম্পানি। যদিও এইচএমডি গ্লোবালের তরফ থেকে দাম কমানোর বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে Amazon India থেকে ২,৫০০ টাকা কমে নোকিয়া ৬.২ কেনা যাবে।
Nokia 6.2 ফোনটির ভারতে প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ছিল ১৫,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। তবে দাম কমার পর ফোনটি এখন ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও এই ফোনের উপর ৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে।
Nokia 6.2 স্পেসিফিকেশন:

ক্যামেরার কথা বললে নোকিয়া ৬.২ এর পিছনে তিনটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ /১.৮ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল। এছাড়াও সেকেন্ডারি সেন্সর হলো ৫ মেগাপিক্সেল এবং অন্যটি এফ /২.২ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। রিয়ার ক্যামেরায় বোকেহ মোড, নাইট মোড প্রভৃতি ফিচার দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা লাগবে। এই ফোনে শক্তিশালী ৩,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও এই ফোনে অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেম, ইউএসবি টাইপ সি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ এমএম অডিও জ্যাক পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here