চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি কিছুদিন আগেই winter sale এর আয়োজন করেছিল । কোম্পানি ফের এই সেলকে ফিরিয়ে আনলো। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.com ও ই-কমার্স সাইট Flipkart এ এই সেল আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে। কোম্পানি এই সেলের জন্য ICICI ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। যেখানে গ্রাহকদেরকে ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও no-cost EMI এর সুবিধা পাওয়া যাবে।
রিয়েলমি উইন্টার সেলে আপনি রিয়েলমির বেশ কয়েকটি নতুন ফোন ডিসকাউন্টে কিনতে পারবেন। এমনকি সদ্য লঞ্চ হওয়া Realme X2 ফোনটি ২১ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন দুপুর ১২ টায় ফ্ল্যাশ সেলে কেনার সুযোগ থাকবে। আসুন Realme Winter Sale এ পাওয়া অফার সম্পর্কে বিস্তারিত জানি।
এই সেলে Realme 5 Pro ফোনটি কিনলে আপনি ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। ফোনটির আসল দাম ১৩,৯৯৯ টাকা। তবে ডিসকাউন্টে ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১২,৯৯৯ টাকা এবং ১৩,৯৯৯ টাকা। রিয়েলমি ৫ প্রো ফোনে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও আছে VOOC charging এর সাথে ৪,০৩৫ এমএএইচ ব্যাটারি।
এছাড়াও এই সেলে এন্ট্রি লেভেল স্মার্টফোন Realme C2 এর উপর ৫,০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ডিসকাউন্টের পর ফোনটির ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম হবে ৫,৯৯৯ টাকা এবং ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ৬,৯৯৯ টাকা। এদিকে কোম্পানি ফ্ল্যাগশিপ ফোন Realme X এর উপর ও ১,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। এই ফোনটি ১৬,৯৯৯ টাকার বদলে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। বাজেট ফোন Realme 3 ও ৫০০ টাকা কমে ৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে। আবার Realme 3i কেনা যাবে ৬,৯৯৯ টাকায়। Realme 5s ফোনটি ৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও Realme X2 পাবেন ১৬,৯৯৯ টাকা থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here