এবছরের শুরুতেই Google Pay তাদের ব্যবহারকারীদের জন্য দিওয়ালি স্টিকার কনটেস্ট এনেছিল। যেখানে ৫ টি স্টিকার সংগ্রহ করলেই পাওয়া যাচ্ছিলো ২৫১ টাকা থেকে ১,০০০ টাকা। এবার নতুন বছরের শুরুতেই Google Pay ২০২০ স্টাম্পস নিয়ে এসেছে, এখানে ব্যবহারকারীরা ২০২০ টাকা পর্যন্ত জিততে পারবে। আসুন এই নতুন কনটেস্ট সম্পর্কে বিস্তারিত জানি।
Google Pay 2020 Stamps কনটেস্ট :
Google Pay ২০২০ স্টাম্পস কনটেস্ট শুরু হচ্ছে আজ অর্থাৎ ২৩ ডিসেম্বর থেকে। এখানে ব্যবহারকারীদের ৭ টি আলাদা আলাদা স্ট্যাম্প সংগ্রহ করতে হবে। এই ৭ টি স্ট্যাম্প হলো Balloon, DJ, Sunglasses, Disco, Toffee, Selfie, এবং Pizza। সবকটি স্ট্যাম্প সংগ্রহ করার পর ব্যবহারকারীরা ২০২ টাকা থেকে ২০২০ টাকা রিওয়ার্ড পাবে।
google pay 2020 stamp
কিভাবে 2020 Stamps সংগ্রহ করবেন :
গুগল পে ২০২০ স্ট্যাম্প সংগ্রহ করতে হলে আপনাকে গুগল পে অ্যাপটি আপডেট করতে হবে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে এবং আইফোন ব্যবহারকারীরা অ্যাপ স্টোর থেকে আপডেট করতে পারবেন। এরপর ব্যবহারকারীরা ৯৮ টাকা বা তার বেশি টাকা কোনো গুগল ইউজারকে পাঠাতে হবে। এছাড়াও আপনি বিল পে করে অথবা মোবাইল রিচার্জ করেও স্ট্যাম্প পেতে পারেন। এছাড়াও নতুন ব্যবহারকারীরাকে ইনভাইট করেও স্ট্যাম্প সংগ্রহ করা যেতে পারে। দিনে সর্বোচ্চ ৫ টি স্ট্যাম্প সংগ্রহ করা যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here