যদিও ভারতে অ্যাপলের প্রিমিয়াম আইফোনগুলোর দাম অনেকটাই বেশি, তবে কোম্পানি বিক্রি বাড়ানোর জন্য পুরানো আইফোনগুলো মাঝে মাঝে ডিসকাউন্টে উপলব্ধ করে। সেইরকম ই ফ্লিপকার্ট ইয়ার এন্ড সেলে iPhone 7 এর ৩২ জিবি ভ্যারিয়েন্ট ২৩,৪৯৯ টাকায় কেনা যাবে। আপনাকে জানিয়ে রাখি iPhone 7 এর আসল দাম ২৯,৯৯৯ টাকা।
যদিও সাধারণভাবে কেউ ফ্লিপকার্টে ফোনটি কিনতে চাইলে তার দাম পড়বে ২৪,৯৯৯ টাকা। তবে ICICI ক্রেডিট কার্ড গ্রাহকদের ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় দেওয়া হবে। তবে আপনার কাছে যদি আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড না থেকে থাকে তাহলে আপনার মন খারাপ করার দরকার নেই। কারণ ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট  কার্ড গ্রাহকদের ও ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। iPhone 7 ছাড়াও Flipkart Year End Sale এ একাধিক ফোনে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। আসুন দেখে নিই এই অফারগুলো।
OPPO F11 Pro ও OPPO F11  :
অপ্পো-র এই ফোনকে সবচেয়ে কম দামে কিনতে পারবেন। অপ্পো এফ১১ প্রো এর ৬ জিবি র‌্যাম ও ১২৮বা জিবি স্টোরেজের দাম ছিল ২২,৯৯০ টাকা। তবে এই সেলে ফোনটি ১৬,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এদিকে OPPO F11  পাওয়া যাচ্ছে ১২,৯৯০ টাকায়। কদিন আগেই এই ফোনটির দাম কমে ১৪,৯৯০ টাকা হয়েছিল।
Samsung Galaxy S9/S9+ ও Google Pixel 3 সিরিজ :
ইয়ার এন্ড সেলে Samsung Galaxy S9 কে ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এদিকে ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে Galaxy S9+ । এই দুই প্রিমিয়াম ফোন ছাড়াও Google Pixel 3a XL  এবং Pixel 3 যথাক্রমে ৩০,৯৯৯ টাকা এবং ৪২,৯৯৯ টাকা দামে বিক্রি হচ্ছে।
Xiaomi Redmi :
বাজেট ফোন নির্মাতা শাওমি এর বেশকিছু ফোনের উপর ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার মধ্যে Redmi Note 7 Pro ফোনটি ৬,০০০ টাকা কমে ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। Redmi 8A এর ৩২ জিবি ভ্যারিয়েন্ট পাবেন ৬,৪৯৯ টাকায় এবং Redmi 7A এর ১৬ জিবি ও ৩২ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে যথাক্রমে ৪,৯৯৯ টাকায় ও ৫,৪৯৯ টাকায়।
Realme :
এই সেলে Realme 5 Pro এর দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। আবার Realme 3i কেনা যাবে ৬,৯৯৯ টাকায়। Realme 5s ফোনটি ৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও Realme X2 পাবেন ১৬,৯৯৯ টাকা থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here