চীনা স্মার্র্টফোন কোম্পানি Realme আগামী বছরে তাদের নতুন ফোন X50 লঞ্চ করতে চলেছে। এটি কোম্পানির প্রথম 5G ফোন হবে। এর সাথে কোম্পানি আরও দুটি ফোনের উপর কাজ শুরু করেছে। এই দুটি ফোন হলো Realme C3 এবং Realme 5i । টিপ্সটার সুধাংশু অম্বরে এই তথ্য আজ টুইটারে পোস্ট করেছে।


Realme C3 এবং Realme 5i শীঘ্রই লঞ্চ হবে :
একথা বলে দেওয়ার দরকার নেই যে Realme C3 ফোনটি এবছরে লঞ্চ করা রিয়েলমি সি২ এর আপগ্রেড ভার্সন হবে। আবার রিয়েলমি ৩আই এর আপগ্রেড ভার্সন হবে Realme 5i ফোনটি। যদিও কোম্পানির তরফে এই দুই ফোন লঞ্চের বিষয়ে কিছু জানানো হয়নি। তবে দুটি ফোনকেই IMDA ( ইনফোকম মিডিয়া ডেভলপমেন্ট অথরিটি) ওয়েবসাইটে দেখা গেছে। এই ওয়েবসাইটটি সিঙ্গাপুর টেলিযোগাযোগ নিয়ন্ত্রকের। ওয়েবসাইটে Realme C3 এর মডেল নম্বর RMX1941 এবং Realme 5i এর মডেল নম্বর RMX2030।
শুধু তাই নয়, Realme 5i ফোনটিকে সার্টিফিকেশন ওয়েবসাইট Wi-Fi Alliance এও দেখা গেছে। যেখানে ফোনটির মডেল নম্বর RMX2030। এর আগে এই ফোনটিকে থাইল্যাণ্ডর সার্টিফিকেশন ওয়েবসাইটেও দেখা গিয়েছিলো। সাথে ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইট BIS এও ফোনটিকে স্পট করা হয়েছে।
এতগুলো ওয়েবসাইটে দেখা যাওয়ায় মনে করা হচ্ছে রিয়েলমি ৫আই ফোনটিকে জলদি লঞ্চ করা হবে। সার্টিফিকেশন ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনটি Android 9 Pie ভিত্তিক ColorOS6 অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য আসেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here