গত ১৮ ডিসেম্বর ভারতে লঞ্চ হয়েছিল Realme X2 । এই ফোনটি এতদিন ফ্ল্যাশ সেলেই পাওয়া যাচ্ছিলো।  তবে আজ থেকে ফোনটি আপনি ওপেন সেলেই কিনতে পারবেন। অর্থাৎ আপনার পছন্দসই সময়ে আপনি এই ফোনটিকে নিজের করতে পারেন। যদিও আমরা নিশ্চিত নই ঠিক কতদিন ওপেন সেল উপলব্ধ থাকবে। Realme X2 কে আপনি Flipkart ও Realme.Com থেকে কিনতে পারবেন। কোয়াকলকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরের সাথে আসা রিয়েলমি এক্স২ ফোনে আপনি পাবেন ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩০ ওয়াট VOOC ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি, সুপার এমোলেড ডিসপ্লে ও ৮ জিবি পর্যন্ত র‍্যাম। এই ফোনটি নীল, সবুজ ও সাদা রঙে পাওয়া যাবে।
Realme X2 দাম ও অফার :
ভারতে রিয়েলমি এক্স২ তিনটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। যার ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা ছাড় পাবে। আবার জিও গ্রাহকদের ১১,৫০০ টাকা পর্যন্ত বেনিফিট দেওয়া হবে এবং ১,৫০০ টাকা বেনিফিট পাওয়া যাবে MobiKwik এর মাধ্যমে পেমেন্ট করলে।
Realme X2 স্পেসিফিকেশন :
রিয়েলমি এক্স২ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৯১.৫ শতাংশ এবং আসপেক্ট রেশিও ১৯.৫: ৯। ফোনটি ওয়াটারড্রপ নচের সাথে এসেছে। হাইপারবোলা থ্রিডি গ্লাস ডিজাইনের সঙ্গে কর্নিং গরিলা গ্লাস ৫.০ প্রটেকশন ও অফার করা হচ্ছে এই ফোনের সাথে। এছাড়াও এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর।
এই ফোনের ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার মূল আকর্ষণ ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GW1 সেন্সর। যার অ্যাপারচার এফ/১.৮। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ছাড়াও এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল লেন্স, এফ/২.৪ অ্যাপারচারের সাথে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য Realme X2 ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের সাহায্যে ৩০এফপিএস ফ্রেম রেটে 4K ভিডিও রেকর্ড করা যাবে।
রিয়েলমি এক্স২ ফোনে পাবেন ৩০ ওয়াট ভুক ৪.০ ফাস্ট চার্জিং যুক্ত ৪০০০ এমএএইচ ব্যাটারি ও ইউএসবি টাইপ সি পোর্ট। রিয়েলমি এক্সটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড ColorOS ৬.১ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনটি ডলবি অ্যাটমোস সাউন্ড সার্টিফিকেশন ও এনএফসি সাপোর্টের সাথে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here