চীনা স্মার্টফোন কোম্পানি, Transsion Holdings গতমাসেই ভারতে Tecno Spark Power লঞ্চ করেছিল। এই ফোনটির সবচেয়ে বড় আকর্ষণ Samsung Galaxy M30s এর মতো ৬,০০০ এমএএইচ ব্যাটারি । এছাড়াও এই ফোনে ট্রিপল ক্যামেরা দেওয়া হয়েছে। ভারতে এই ফোনের দাম ৮,৪৯৯ টাকা। এতদিন এই ফোনটি ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছিলো। তবে ২১ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত এই ফোনটি ফ্লিপকার্ট উইন্টার সেলে যেকোনো সময়ে পাওয়া যাবে। শুধু তাই নয়, কোম্পানি এই ফোনের সাথে একাধিক অফার দিচ্ছে।
Tecno Spark Power Flipkart অফার :
আপনি এই ফোনটি কিনলে তিনটি আকর্ষণীয় অফার পারবেন। প্রথমত, ১০০ দিনের ফ্রি রিপ্লেসমেন্ট পাওয়া যাবে। এছাড়াও একমাসের অতিরিক্ত ওয়ারেন্টি মিলবে। অর্থাৎ ১২+১= ১৩ মাস ওয়ারেন্টি পাওয়া যাবে। আবার ২৯৭ টাকার তিন মাসের Gaana Plus Subscription ও মিলবে একদম বিনামূল্যে। এদিকে ICICI ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে।
Tecno Spark Power স্পেসিফিকেশন :
ডিসপ্লে :
টেকনো-র এই ফোনে ৬.৩৫ ইঞ্চি এইচডি প্লাস ২.৫ডি গ্লাস ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও ১৯:৯ এবং রেজুলেশন ৭২০* ১৫৪৮ পিক্সেল ।
প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ :
এই ফোনে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও পাবেন ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
ক্যামেরা :
ফোটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স । এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স । সেলফির জন্য এই ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।
ব্যাটারি ও সফটওয়্যার :
টেকনো এর এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে । অপারেটিং সিস্টেমের কথা বললে এতে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক HiOS 5.5 ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here