যদি আপনি কোন ফিটনেস ব্যান্ড কেনার পরিকল্পনা নিয়ে থাকেন তাহলে আপনার জন্য দারুন সুযোগ আছে । এই মুহূর্তে Honor Band 5 ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে । এই ডিসকাউন্ট আপনি ই-কমার্স সাইট Flipkart এ পাবেন । ডিসকাউন্ট ছাড়াও এই ফিটনেস ব্যান্ডটির উপর অন্যান্য অফার ও দেওয়া হচ্ছে ।
Honor Band 5 অফার :
অনারের এই ফিটনেস ব্যান্ডের আসল দাম ২,৯৯৯ টাকা। তবে এখন ডিসকাউন্টে ব্যান্ডটি ২,৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে । আবার EMI এর মাধ্যমে কিনলেও ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরাও ৫ শতাংশ ছাড় পাবে ।
Honor Band 5 ফিচার :
অনার ব্যান্ড ৫ এর স্পেসিফিকেশনের কথা বললে এতে ০.৯৫ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০ × ১২০ পিক্সেল । এই ডিভাইস জল রোধী ও, যার ব্যবহার আপনি ৫০ মিটার পর্যন্ত জলের মধ্যে করতে পারবেন। এর অর্থ আপনি Honor Band 5 পরে আপনি সাঁতার কাটতে পারবেন।
অন্যান্য ফিচারের কথা বললে এতে Axis accelerometer, gyro sensor এবং ব্লুটুথ সার্পোট পাওয়া যাবে। এছাড়াও এর ব্যাটারি ১৪ দিন পর্যন্ত ব্যাক আপ দেবে । ডিভাইসটির ওজন ২২.৭ গ্রাম এবং এতে ২৪×৭ হার্ট রেট সেন্সর দেওয়া হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here