জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অনার তাদের Honor V30 ফ্ল্যাগশিপ ফোনের নতুন ‘ডাউন অরেঞ্জ’ কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। নতুন কালারের সাথে এখন ফোনটি মোট চারটি রঙে পাওয়া যাবে। এরআগে Honor V30 এর তিনটি কালার হলো – গ্রেডিয়েন্ট হোয়াইট, ব্ল্যাক এবং ব্লু। দামের কথা বললে ভিউ৩০ এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ৩,২৯৯ ইউয়ান ( প্রায় ৩৩,৬০০ টাকা ), আবার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ৩,৬৯৯ ইউয়ান ( প্রায় ৩৭,৭০০ টাকা ) ।
5G/4G ডুয়েল মোড সাপোর্ট করা এই ফোনে দুটি করে সিম স্লট পাওয়া যাবে। গ্রাহকরা নেটওয়ার্কের ক্ষমতা অনুযায়ী ইচ্ছাখুশি ৪জি অথবা ৫জি তে সুইচ করতে পারবে। তবে View 30 তে যে অন্য নেটওয়ার্ক সাপোর্ট করবেনা এমন নয়। এই ফোনে থ্রি জি, ২জি কানেক্টিভিটি উপলব্ধ। আশা করা যায় খুব শীঘ্রই ভারতেও এই সিরিজ চলে আসবে।
Honor V30, Honor V30 Pro ক্যামেরা সেটআপ :  
৫জি কানেক্টিভিটি এবং নতুন প্রসেসর ছাড়াও কোম্পানি অনার ভিউ৩০ সিরিজের ক্যামেরার উপর ব্যাপক জোর দিয়েছে। View30 তে পাওয়া যাবে সুপারসেনসিং ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪০ মেগাপিক্সেল সোনি আইএমএক্স৬০০ সেন্সর (এফ/১.৮ অ্যাপারচার )।  এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সিনে ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স।
Honor V30 অন্যান্য স্পেসিফিকেশন :
অনার ভিউ৩০ ফোনে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯১.৪৬ শতাংশ। এই ফোনে কিরিন ৯৯০ চিপসেটের সাথে এসেছে। এছাড়াও আছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদিকে ভিউ৩০ তে দেওয়া হয়েছে ৪,২০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here