Reliance Jio নতুন বছরের শুরুতেই তাদের গ্রাহকদের জন্য Happy New Year Offer নিয়ে এসেছে। এই অফারে জিও প্রিপেড গ্রাহক, জিও ফোন ব্যবহারকারী এবং ব্রডব্যান্ড গ্রাহকরাও বিশেষ সুবিধা পাবে। জিও হ্যাপি নিউ ইয়ার অফারে ব্রডব্যান্ড গ্রাহকরা রিচার্জের উপর ১০ শতাংশ ডিসকাউন্ট পাবে। যদিও এই অফার কেবলমাত্র সেইসব গ্রাহকদের জন্য আনা হয়েছে যারা কোন প্ল্যান একসঙ্গে ৬ মাস থেকে ২৪ মাস পর্যন্ত রিচার্জ করবে। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।
যদি আপনি JioFiber ব্রডব্যান্ড ব্যবহারকারী হন, তাহলে কোম্পানির হ্যাপি নিউ ইয়ার অফারে বিশেষ সুবিধা পাবেন। তবে তার জন্য আপনার কাছে একটি এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড থাকা অত্যন্ত জরুরী। কারণ এই কার্ডের মাধ্যমে পেমেন্ট করলেই কেবল মাত্র ১০% ক্যাশব্যাক দেওয়া হবে। যদিও Jio Fiber Bronze প্ল্যানে এই অফার উপলব্ধ নয়। অন্য সমস্ত লং টার্ম জিও ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানে এই অফার কার্যকরী হবে।
জিও ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফার :
জিও-র এই ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারে গ্রাহকরা ২০২০ টাকায় একবছর পর্যন্ত আনলিমিটেড পরিষেবা ভোগ করবে। ২০২০ টাকা পেমেন্ট করলে গ্রাহকরা একবছর আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১.৫ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস পাবে। এই অফারের ভ্যালিডিটি ৩৬৫ দিন।
আপনি যদি জিও ফোন কিনতে চান তাহলে কোম্পানি ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারেও আপনার জন্য বিশেষ সুবিধা নিয়ে এসেছে। এই অফারে ২০২০ টাকায় আপনি নতুন একটি জিও ফোন তো পাবেন ই সাথে ১২ মাস পর্যন্ত আনলিমিটেড পরিষেবাও পাবেন। এখানে আনলিমিটেড কলের সাথে রোজ ০.৫ জিবি ডেটা ও এসএমএস দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here