টেলিকম অপারেটর রিলায়েন্স জিও বাকি কোম্পানিদের মতো ডিসেম্বরের শুরুতে তাদের প্ল্যানের দাম বাড়ালেও, কোম্পনি গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে আসলো। এই অফার কোম্পানি নতুন বছরকে উপলক্ষ্য করে নিয়ে এসেছে। জিও-র এই অফারের নাম ‘২০২০ হ্যাপি নিউ ইয়ার অফার’।
জিও-র এই ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারে গ্রাহকরা ২০২০ টাকায় একবছর পর্যন্ত আনলিমিটেড পরিষেবা ভোগ করবে। ২০২০ টাকা পেমেন্ট করলে গ্রাহকরা একবছর আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১.৫ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস পাবে। এই অফারের ভ্যালিডিটি ৩৬৫ দিন।
আপনি যদি জিও ফোন কিনতে চান তাহলে কোম্পানি ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারেও আপনার জন্য বিশেষ সুবিধা নিয়ে এসেছে। এই অফারে ২০২০ টাকায় আপনি নতুন একটি জিও ফোন তো পাবেন ই সাথে ১২ মাস পর্যন্ত আনলিমিটেড পরিষেবাও পাবেন। এখানে আনলিমিটেড কলের সাথে রোজ ০.৫ জিবি ডেটা ও এসএমএস দেওয়া হবে।
সীমিত সময়ের অফার :
আপনাকে জানিয়ে রাখি হ্যাপি নিউ ইয়ার অফার সীমিত সময়ের জন্য আনা হয়েছে এবং ২৪ ডিসেম্বর থেকে এই অফারের সুবিধা পাওয়া যাবে। মনে রাখবেন জিও আনলিমিটেড কলিং পরিষেবা কেবল জিও নেটওয়ার্কের জন্য দিয়ে থাকে। অন্য নেটওয়ার্কে কল করার জন্য আইইউসি নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here