নতুন বছরের শুরুতে আপনি যদি কারো জন্য উপহার কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনার জন্য বিভিন্ন বিকল্প উপলব্ধ আছে। ই-কমার্স সাইটগুলোতে স্মার্টফোন কোম্পানিগুলো তাদের ফোনের উপর অনেক অনেক ডিসকাউন্ট অফার করছে। এ রকমই আপনি ডিসকাউন্ট পাবেন Samsung Galaxy M30s এর উপর । ১৩,৯৯৯ টাকার এই ফোনের উপর Amazon এ বিভিন্ন অফার দেওয়া হচ্ছে। যারপরে আপনি এই ফোনটি কে অনেক কমেও কিনতে পারবেন।
Samsung Galaxy M30s অফার :
এই ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের আসল দাম ১৫,৫০০ টাকা। যদিও আপনি ফোনটি এখন ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর সাথে ৮,০০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি যদি সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান তাহলে এই ভ্যারিয়েন্টটি কেবল ৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন।
আবার এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এমআরপি ১৮,৫০০ টাকা। যদিও ফ্ল্যাট ডিসকাউন্টে এই ভ্যারিয়েন্টটি ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এরসাথে ৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এর অর্থ সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে ৭,৭৪৯ টাকায় ফোনটি কেনা যাবে।
অন্যান্য অফার :
এই ফোনের উপর উপলব্ধ অন্যান্য অফারের কথা বললে আপনি ফোনটি No Cost EMI এ কিনতে পারবেন। এছাড়াও SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা EMI ট্রানজাকশনে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার ডেবিট কার্ডের মাধ্যমে EMI এর বিকল্প পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here