ভিভো তাদের Y সিরিজের নতুন ফোন Vivo Y11 ভারতে লঞ্চ করল। এই ফোনের দাম ৮,৯৯০ টাকা । এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি নীল ও লাল রঙে পাওয়া যাবে। ভিভো ওয়াই১১ কে আজ অর্থাৎ ২৪ ডিসেম্বর থেকে সমস্ত অফলাইন চ্যানেল ও ভিভো ইন্ডিয়া ই-স্টোর থেকে কেনা যাবে। আগামীকাল থেকে এই ফোনটি Amazon, Paytm Mall এও উপলব্ধ হবে। আবার Flipkart এ ২৮ ডিসেম্বর থেকে ফোনটি পাওয়া যাবে।
Vivo Y11 অফার :
ভিভো-র এই নতুন ফোনের সাথে অফলাইনে HDFC ব্যাংক ডেবিট/ ক্রেডিট কার্ড গ্রাহকরা EMI ট্রানজাকশনে ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৩১ ডিসেম্বর পর্যন্ত ICICI ব্যাংক ক্রেডিট/ডেবিট কার্ড গ্রাহকদের ইএমআই এর মাধ্যমে ফোনটি কিনলে ৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আবার অনলাইনে ও এই অফার উপলব্ধ এবং এর সাথে ৬ মাসের নো কস্ট ইএমআই এর সুবিধা থাকবে।
Vivo Y11 স্পেসিফিকেশন, ফিচার :
ভিভো ওয়াই ১১ ২০১৯ এর স্পেসিফিকেশনের কথা বললে এতে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজুলেশন ৭২০ x  ১৪৪০ পিক্সেল। এই ফোনে V আকৃতির নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। পাশাপাশি এই ফোনে এড্রেনো ৫০৫ জিপিইউ এর সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর আছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে, এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।
ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই ১১ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ভিভো-র এই বাজেট ফোন অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। এছাড়াও এই ফোনে পাবেন ১০ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here