আমরা সবাই জানি টেলিকম কোম্পানিগুলো সম্প্রতি তাদের প্ল্যানের দাম বাড়িযেছে। এরপর বিভিন্ন কোম্পানি তাদের বেশকিছু নতুন প্ল্যান ও বাজারে এনেছে। এবার এয়ারটেল ফাস্ট রিচার্জ প্ল্যান (সিম নেওয়ার পর প্রথম যে রিচার্জ) নিয়ে এলো। এই প্ল্যানগুলোর মূল্য ১৯৭ টাকা থেকে ৬৯৭ টাকা পর্যন্ত রাখা হয়েছে। এখানে গ্রাহকরা রোজ ১.৫ জিবি ডেটা সহ ৮৪ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাবে। আসুন জেনে নিই এই প্ল্যানে কি সুবিধা পাবে গ্রাহকরা।
এয়ারটেল ১৯৭ টাকা ফাস্ট রিচার্জ প্ল্যান :
এই প্ল্যানটি তাদের জন্য আনা হয়েছে যারা বেশি ডেটা ব্যবহার করেনা। এখানে মোট ২ জিবি ডেটা দেওয়া হবে। এরসাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা ও প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।
এয়ারটেল ২৯৭ টাকা ফাস্ট রিচার্জ প্ল্যান :
এয়ারটেলের এই প্ল্যানের ও ভ্যালিডিটি ২৮ দিন। এখানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০ এসএমএস তো পাওয়া যাবেই।
এয়ারটেল ৪৯৭ টাকা ফাস্ট রিচার্জ প্ল্যান :
এই প্ল্যানে ও গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুযোগ পাবে। এছাড়াও রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ করে এসএমএস ও দেওয়া হবে। এই প্ল্যানটির বৈধতা ৫৬ দিন।
এয়ারটেল ৬৯৭ টাকা ফাস্ট রিচার্জ প্ল্যান :
এখানে ৪৯৭ টাকার সমস্ত বেনিফিট পাবে গ্রাহকরা। তবে ফাস্ট রিচার্জ প্ল্যানগুলোর মধ্যে এই প্ল্যানে সবচেয়ে বেশিদিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এখানে কোম্পানি ৮৪ দিনের ভ্যালিডিটি অফার করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here