Greaves Cotton Limited এর সহায়ক কোম্পানি Ampere Vehicles নতুন একটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করলো।  Ampere Reo Elite এর স্কুটারের এক্স শোরুম দাম ৪৫,০৯৯ টাকা। এই বাইকটির বুকিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। কোম্পানির ওয়েবসাইট থেকে ১,৯৯৯ টাকায় এই বাইকটি বুক করা যাবে।
অ্যাম্পিয়ার ভেহিকেল থেকে জানানো হয়েছে যেসমস্ত গ্রাহক রিও এলিট ইলেকট্রিক স্কুটার বুক বা কিনবে তাদেরকে বিনামূল্যে একটি হেলমেট দেওয়া হবে। রিও এলিটটিতে ২৫০ ওয়াটের মোটর এবং সীসা অ্যাসিড ব্যাটারি রয়েছে। একবার ফুল চার্জ দেওয়া হলে, এই ইলেকট্রিক স্কুটারটি ৫৫-৬৫ কিমি চলবে। স্কুটারটির ওজন ৮৬ কেজি এবং দুই দিকেই ১১০মিমি ড্রম ব্রেক রয়েছে।
এই নতুন ইলেকট্রিক স্কুটারে এলইডি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল এবং ইউএসবি চার্জিং পয়েন্টের মতো ফিচার দেওয়া হয়েছে । লাল, সাদা, নীল এবং কালো – ৪ টি রঙে স্কুটারটি পাওয়া যাবে। রিও এলিট লঞ্চের সময় কোম্পানি জানিয়েছে অ্যাম্পিয়ার ভেহিকেল এ পর্যন্ত ৫০,০০০ এরও বেশি ইলেকট্রিক স্কুটার বিক্রি করেছে।
গ্রিভস কটন লিমিটেডের এমডি এবং সিইও নাগেশ বাসনাহল্লি বলেছেন, “অ্যাম্পিয়ারেব মাধ্যমে আমরা বিশ্বমানের, মেড-ইন-ইন্ডিয়া এবং ক্লিন মবেলিটি সলিউশনগুলির একটি পোর্টফোলিও তৈরিতে মনোনিবেশ করছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here