ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তাদের গ্রাহকদের জন্য বড়দিনের উপহার স্বরূপ  আকর্ষণীয় প্ল্যান আনলো। আসলে কোম্পানি তাদের ১,৯৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৬০ দিন বাড়িয়ে দিয়েছে। এবার থেকে এই প্ল্যানে ৩৬৫ দিনের বদলে ৪২৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এরসাথে কোম্পানি রোজ ৩ জিবি ডেটা অফার করছে। অর্থাৎ গ্রাহকরা এখানে মোট ১২৭৫ জিবি ডেটা পাবে। এর সাথে গ্রাহকরা BSNL টোনস এবং BSNL TV এর অ্যাক্সেস পাবে। এরজন্য অতিরিক্ত অর্থ ও দিতে হবেনা।
৩১ জানুয়ারী পর্যন্ত পাওয়া যাবে অফার :
১,৯৯৯ টাকার প্ল্যানে অতিরিক্ত ৬০ দিনের ভ্যালিডিটি অফার ২৫ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩১ জানুয়ারী ২০২০ পর্যন্ত পাওয়া যাবে। এই প্ল্যানটি সমস্ত সার্কেলেই বৈধ।
প্রসঙ্গত গতকাল রিলায়েন্স জিও ও ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারে একবছরের প্ল্যান লঞ্চ করেছিল। এই প্ল্যানের সাথে বিএসএনএল এর নতুন প্ল্যানের জোর টক্কর হবে। কারণ জিওর হ্যাপি নিউ ইয়ার প্ল্যানের মূল্য BSNL এর প্ল্যানের মূল্য থেকে বেশি আবার সুবিধাও কম।
জিও-র এই ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারে গ্রাহকরা ২০২০ টাকায় একবছর পর্যন্ত আনলিমিটেড পরিষেবা ভোগ করবে। ২০২০ টাকা পেমেন্ট করলে গ্রাহকরা একবছর আনলিমিটেড ভয়েস কলিং( অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট), রোজ ১.৫ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস পাবে। এই অফারের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here