টেলিকম কোম্পানি Reliance Jio তাদের ফাইবার গ্রাহকদের জন্য মাইগ্রেশান প্ল্যান (Jio Migration Plan) আনলো।  জিও ফাইবার গ্রাহকদের এই প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিডে ৫০ জিবি ডেটা দেওয়া হবে। যদিও এখানে কলিং এর সুবিধা পাওয়া যাবে না। তবে মনে রাখবেন এই প্ল্যান কেবল তাদের জন্য আনা হয়েছে, যারা এখনো পর্যন্ত জিও ফাইবার পেড প্ল্যানে অন্তর্ভুক্ত না হয়ে প্রিভিউ অফার ব্যবহার করছে। আপনাকে জানিয়ে রাখি জিও ফাইবার অফিসিয়াল লঞ্চের আগে একবছরের বেশি সময় ধরে গ্রাহকরা টেস্টিং এর জন্য প্রিভিউ অফার ব্যবহার করতো।

Reliance Jio মাইগ্রেশান প্ল্যান :

রিলায়েন্স জিও তাদের মাইগ্রেশান প্ল্যানে মোট ৫০ জিবি ডেটা অফার করছে। এর ভ্যালিডিটি ৭ দিন। এই প্ল্যানে গ্রাহকরা ১০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাবে। যদিও কভিসিভকোনো ভয়েস কলের সুবিধা থাকবে না। এই প্ল্যান শেষ হয়ে যাওয়ার মধ্যে গ্রাহকদের যেকোনো একটি পেড প্ল্যান রিচার্জ করতে হবে। জিওর পেড প্ল্যানগুলো ৬৯৯ টাকা থেকে শুরু করে ৮,৪৯৯ টাকা পর্যন্ত রয়েছে।
এদিকে জিও গ্রাহকদের জন্য হ্যাপি নিউ ইয়ার অফার এনেছে। এই অফারে গ্রাহকরা ২০২০ টাকায় একবছর পর্যন্ত আনলিমিটেড পরিষেবা ভোগ করবে। ২০২০ টাকা পেমেন্ট করলে গ্রাহকরা একবছর আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১.৫ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস পাবে। এই অফারের ভ্যালিডিটি ৩৬৫ দিন।
আপনি যদি জিও ফোন কিনতে চান তাহলে কোম্পানি ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারেও আপনার জন্য বিশেষ সুবিধা নিয়ে এসেছে। এই অফারে ২০২০ টাকায় আপনি নতুন একটি জিও ফোন তো পাবেন ই সাথে ১২ মাস পর্যন্ত আনলিমিটেড পরিষেবাও পাবেন। এখানে আনলিমিটেড কলের সাথে রোজ ০.৫ জিবি ডেটা ও এসএমএস দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here