যদি আপনি নতুন স্যামসাং ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে Amazon Year End Delight Sale আপনার জন্য দারুন সুযোগ নিয়ে এসেছে। ২০১৯ সাল শেষ হওয়ার আগেই অ্যামাজন এই সেলে স্যামসাং ফোনের উপর ১০ শতাংশ থেকে ২০ শতাংশ ডিসকাউন্ট অফার করছে। ডিসকাউন্ট ছাড়াও এক্সচেঞ্জ অফার ও ব্যাংক অফার ও পাবে গ্রাহকরা। আসুন দেখে নিই এই সেলে কোন ফোন কত দামে পাওয়া যাবে।
Samsung Galaxy M30 :
এই সেলে স্যামসাং গ্যালাক্সি M30 ফোনের উপর ১,৫০১ টাকা ছাড় পাওয়া যাবে। এই ফোনটি ডিসকাউন্টের পর ৯,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের। আবার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।
Samsung Galaxy M30s :
স্যামসাং গ্যালাক্সি এম৩০এস ফোনের উপর ৯ শতাংশ ছাড় দেওয়া হবে। ফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১৬,৯৯৯ টাকায়।
Samsung Galaxy A30s :
এই ফোনের উপর ২১ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। ফোনটির বিশেষ বিশেষ ফিচার হলো ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা।
Samsung Galaxy A50s :
এই সেলে স্যামসাং গ্যালাক্সি এ৫০এস ফোনটি ২০ শতাংশ ডিসকাউন্টে কিনতে পারবেন। ডিসকাউন্টের পর এই ফোনটি ২৪,৯৯৯ টাকার বদলে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনে এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে।
Samsung Galaxy M10s :
এই সেলে ফোনটি ৮,৪৯৯ টাকায় কেনার সুযোগ আছে। Amazon ফোনটির উপর ১৫ শতাংশ ছাড় ঘোষণা করেছে। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here