দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung তাদের Galaxy A30s এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। এই ফোনটি গত সেপ্টম্বরে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে এসেছিলো। এই ভ্যারিয়েন্টটি ছিল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। তবে এবার থেকে এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও পাওয়া যাবে। এই ফোনটির বিশেষ বিশেষ ফিচার সম্পর্কে বললে এতে আছে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা।
Samsung Galaxy A30s দাম :
Samsung Galaxy A30s ফোনটি আপনি সমস্ত অনলাইন স্টোর যেমন Amazon, Tata Cliq থেকে কিনতে পারবেন। ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ১৫,৯৯৯ টাকা। এদিকে ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও এক দামে পাওয়া যাচ্ছে।
Galaxy A30s স্পেসিফিকেশন : 
Galaxy A30s ফোনে ৭২০ x ১৫৬০ পিক্সেল রেজুলেশনের সাথে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার সামনে V আকৃতির নচ আছে। এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। গ্যালাক্সি এ 30 এস এক্সিনস ৭৯০৪ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ।
এই ফোনেও ফটোগ্রাফির জন্য আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হলো – ২৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here