দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং তাদের Galaxy M30 এর দাম কমালো। এই ফোনটি এখন ৯,৪৯৯ টাকায় Amazon থেকে কেনা যাবে। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের। গত সেপ্টেম্বরে এই ভ্যারিয়েন্টটি ৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এম৩০ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ১১,৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে।
এছাড়াও আপনি চাইলে Galaxy M30 এর আপগ্রেড ভার্সন Galaxy M30s কিনতে পারেন। এই ফোনটির দাম ১৩,৯৯৯ টাকা। এই ফোনটি Amazon থেকে নো ককস্ট ইএমআই এ কেনা যাবে। এছাড়াও ফোনের সাথে এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এমনকি আপনি গ্যালাক্সি এম৩০ ফোনটি ও ৬,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে কিনতে পারবেন। Samsung Galaxy M30 কিনতে এখানে ক্লিক করুন
Samsung Galaxy M30 ফিচার :
Samsung Galaxy M30 তে পাওয়া যাবে একটি ৬.৩৮ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি U ডিসপ্লে। এটির স্ক্রিন রেজল্যুশন হবে ১০৮০×২২২০ পিক্সেল। ফোনটিকে প্রায় বেজেললেসই বলা চলে।
নতুন এই স্মার্টফোনটিতে আছে ৪জিবি/ ৬জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি চলে স্যামসাং এর নিজস্ব এক্সিনোস ৭৯০৪ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। এই ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও এবং সাথে স্যামসাংয়ের এক্সপিরিয়েন্স ইউআই দেওয়া হয়েছে।
এছাড়া ফোনটিতে আছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের (f/১.৯), দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের(f/২.২) এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলের (f/২.২) । মনে করা হচ্ছে তৃতীয় লেন্সটি হবে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও সামনে একটি ১৬ মেগাপিক্সেলের (f/২.০) সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে আছে একটি ৫০০০ এমএএইচ এর বিশাল ব্যাটারি যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here