ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) তাদের নতুন ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য দুটি প্ল্যান নিয়ে আসলো। এই দুই প্ল্যানের মূল্য যথাক্রমে ২৯৯ টাকা এবং ৪৯১ টাকা। এই দুটো প্ল্যানে ৬ মাসের ভ্যালিডিটি সহ ২০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। ডেটা বেনিফিট ছাড়াও বিএসএনএল ল্যান্ডলাইন সার্ভিসের মাধ্যমে ভয়েস কলিং এর সুবিধাও দেবে।
বিএসএনএল এই প্ল্যান ২৭ ডিসেম্বর লঞ্চ করেছে। এই প্ল্যানটি আগামী ৯০ দিন পর্যন্ত রিচার্জ করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি যদিও ১ মাস, তবে ৬ মাস পর্যন্ত অন্যান্য সুবিধা পাবে গ্রাহকরা। যদিও এরমধ্যে গ্রাহকদের অন্য প্ল্যানে মাইগ্রেট হতে বলতে পারে কোম্পানি। আসুন এই দুই প্ল্যানের সুবিধা জেনে নিই।
বিএসএনএল ২৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান : 
বিএসএনএল এর ব্রডব্যান্ড প্ল্যানগুলো ৯৯ টাকা থেকে শুরু হয়ে ১৬,৯৯৯ টাকার মধ্যে উপলব্ধ। এখানে ১০০ এমবিপিএস পর্যন্ত স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে। যদিও ২৯৯ টাকার প্ল্যানে ২০ এমবিপিএস স্পিডে মোট ৫০ জিবি ডেটা দেওয়া হবে। ডেটা শেষ হওয়ার পর স্পিড কমে ১ এমবিপিএস হবে।
বিএসএনএল ৪৯১ টাকার প্ল্যান :
এই প্ল্যানেও ২০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। এখানে মোট ১২০ জিবি ডেটা দেওয়া হবে। ডেটা শেষ হওয়ার পর স্পিড কমে ১ এমবিপিএস হবে। এই দুই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here