নতুন বছরের শুরুতে ইলেকট্রনিক্স কোম্পানি এলজি নিয়ে এলো একটি দুর্দান্ত অফার যাতে আপনারা এলজির নতুন স্মার্টফোন LG G8X ThinQ কিনলে, কারো সাথে একটি ২৪ ইঞ্চি এলজি এলইডি টিভি বিনামূল্যে পেয়ে যাবেন। এলজির G8X ThinQ এর দাম ভারতে শুরু হয় ৪৯,৯৯৯ টাকা থেকে এবং এতে রয়েছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।
এছাড়াও পাবেন ডুয়াল স্ক্রিন অ্যাক্সেসরি, স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট, ও এল ই ডি প্যানেল, ৪,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারী, IP68 সার্টিফিকেশন, (১২+১৩) মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা, এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
এই ফোনটির সাথে যদি আপনি এলইডি টিভি বিনামূল্যে পেয়ে যেতে চান তাহলে আপনাকে এই ফোনটি কিনতে হবে যেকোনো রিলায়েন্স স্টোর অথবা কোন অফলাইন স্টোর থেকে। তারপর আপনাকে এলজির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে একটি ফর্ম ফিল আপ করতে হবে। ফর্মে আপনার নাম, ঠিকানা, কন্ট্যাক্ট নাম্বার, আইএমইআই নাম্বার, সিরিয়াল নাম্বার এবং আরো অনেক কিছু থাকবে।
ফর্ম ফিলাপ হয়ে গেলে আপনাকে ফোনের বিল এবং অ্যাড্রেস প্রুফ ভেরিফাই করতে হবে তারপরে এলজির তরফ থেকে আপনার রেজিস্টার করা ঠিকানায় এলইডি টিভি পৌঁছে দেওয়া হবে। তবে আপনাদের জানিয়ে রাখি এই অফারটি কেবলমাত্র ১৫ই জানুয়ারি ২০২০ অবধি সীমিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here