রিলায়েন্স জিও হালে পড়ে হ্যাপি নিউ ইয়ার অফার এনেছে। এখানে একবছরের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যান ছাড়াও কোম্পানি অন্যান্য বার্ষিক প্ল্যান ও লঞ্চ করেছে। শুধু তাই নয়, কোম্পানি JioPhone এর জন্য ও অফার পেশ করেছে। Reliance Jio New Year Offer এ গ্রাহকরা একবছরের জন্য আনলিমিটেড কলের সাথে ডেটা ও এসএমএস এর সুবিধা পাবে। আসুন দেখে নিই জিও-র বার্ষিক প্ল্যানগুলোর মূল্য ও সুবিধা।
রিলায়েন্স জিও হ্যাপি নিউ অফার :
জিও-র এই ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারে গ্রাহকরা ২০২০ টাকায় একবছর পর্যন্ত আনলিমিটেড পরিষেবা ভোগ করবে। ২০২০ টাকা পেমেন্ট করলে গ্রাহকরা একবছর আনলিমিটেড ভয়েস কলিং( অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট), রোজ ১.৫ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস পাবে। এই অফারের ভ্যালিডিটি ৩৬৫ দিন।
রিলায়েন্স জিও অন্যান্য ৩৬৫ দিনের প্ল্যান :
রিলায়েন্স জিও-র সবচেয়ে কমদামি বার্ষিক প্ল্যানটির মূল্য ১,২৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাবে। এর সাথে মোট ২৪ জিবি ডেটা দেওয়া হবে। আরেকটি প্ল্যান হলো ২,১৯৯ টাকার। এখানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কল করতে পারবে। আবার অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট পাবে। এছাড়াও এই প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা দেওয়া হবে।
জিও ফোন হ্যাপি নিউ অফার :
কোম্পানি ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফারেও জিও ফোনের জন্য বিশেষ সুবিধা নিয়ে এসেছে। এই অফারে ২০২০ টাকায় আপনি নতুন একটি জিও ফোন তো পাবেন ই সাথে ১২ মাস পর্যন্ত আনলিমিটেড পরিষেবাও পাবেন। এখানে আনলিমিটেড কলের সাথে রোজ ০.৫ জিবি ডেটা ও এসএমএস দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here