আমরা গতকাল জানিয়েছিলাম যে Samsung তাদের Galaxy A30s স্মার্টফোনের নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এই ভ্যারিয়েন্টটি লঞ্চের সাথে সাথেই পুরোনো স্টোরেজ ভ্যারিয়েন্টটিরও দাম কমিয়ে দিয়েছে কোম্পানি। আপনি এখন পুরানো ভ্যারিয়েন্টটি ১,০০০ টাকা কমে কিনতে পারবেন। প্রসঙ্গত সেপ্টেম্বর মাসে  গ্যালাক্সি এ৩০এস ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। গতকাল এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও লঞ্চ হয়েছে। যার দাম ১৫,৯৯৯ টাকা।
তবে নতুন এই ভ্যারিয়েন্ট আসার সাথে সাথে পুরাতন ভ্যারিয়েন্টটি ১,০০০ টাকা কমে ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। নতুন দামে আপনি এই ফোনটি Amazon India ছাড়াও Samsung online store এবং Croma থেকে কিনতে পারবেন। ফোনটি বেগুনি, কালো ও সাদা রঙে উপলব্ধ।
Galaxy A30s স্পেসিফিকেশন : 
Galaxy A30s ফোনে ৭২০ x ১৫৬০ পিক্সেল রেজুলেশনের সাথে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার সামনে V আকৃতির নচ আছে। এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। গ্যালাক্সি এ 30 এস এক্সিনস ৭৯০৪ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ।
এই ফোনেও ফটোগ্রাফির জন্য আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হলো – ২৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here