এই মাসের শুরুতে রিলায়েন্স জিও সহ এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া তাদের
প্ল্যানের দাম বাড়িয়েছে। এর ফলে গ্রাহকদের ‌কয়েকটা প্ল্যানের দাম ৪০ শতাংশ পর্যন্ত বেশি দিতে হবে। যদি আপনিও নতুন প্রিপেড প্ল্যান নিয়ে সমস্যায় ভোগেন তাহলে পোস্টপেড প্ল্যানে শিফট হতে পারেন। ভোডাফোন সম্প্রতি বেশ কয়েকটি আকর্ষণীয় পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে। যেখানে প্রিপেড প্ল্যান এর থেকেও বেশি সুবিধা দেওয়া হয়।
ভোডাফোনের ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যান :
ভোডাফোন RED এর কিছু প্ল্যান কে কয়েকটি সার্কেলে বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে কোম্পানি এবার এই প্ল্যান গুলোকে আবার ফেরত এনেছে। এর মধ্যে একটি হল ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের পাশাপাশি রোজ ১০০ করে এসএমএস পাবে। এর সাথে প্রতি মাসে মোট ৪০ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও গ্রাহকরা রোলওভার ডেটা বেনিফিট পাবে।
অর্থাৎ কোন গ্রাহক যদি কোন মাসে ৪০ জিবি ডেটা না ব্যবহার করতে পারে তাহলে আগামী মাসের ডেটার সাথে সেই ডেটা যুক্ত হয়ে যাবে। যদিও এই লিমিট ২০০ জিবি পর্যন্ত। আবার কোম্পানি এই প্ল্যখনে নতুন গ্রাহকদের জন্য প্রথম ৬ মাসে ১৫০ জিবি অতিরিক্ত ডেটা অফার করবে। সাথে ভোডাফোন প্লে, মোবাইল শিল্ড এবং ZEE5 এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে, যার মূল্য ৯৯৯ টাকা।
অন্যান্য বেস্ট পোস্টপেড প্ল্যান :
কোম্পানির আরও একটি পোস্টপেড প্ল্যান হলো ৪৯৯ টাকার। এই প্ল্যানেও ২০০ জিবি রোলওভার ডেটা লিমিটের সাথে প্রতি মাসে মোট ৭৫ জিবি ডেটা অফার করা হয়। এর সাথে রোজ ১০০ ফ্রী এসএমএস ও আনলিমিটেড কলিং বেনিফিট পাওয়া যাবে। সাথে ভোডাফোন প্লে, অ্যামাজন প্রাইম ও ZEE5 সাবস্ক্রিপশন দেওয়া হবে যার মূল্য ৯৯৯ টাকা।
এছাড়াও কোম্পানির আরেকটি পোস্টপেড প্লান হলো ৬৪৯ টাকার। এখানে উপরের সমস্ত সুবিধা ছাড়াও প্রতি মাসে ৯০ জিবি ডেটা দেওয়া হবে।
Vodafone ৯৯৯ টাকা RedX প্ল্যান :
ভোডাফোন রেডএক্স প্ল্যানের মূল্য ৯৯৯ টাকা। এই প্ল্যানটি পোস্টপেড গ্রাহকদের জন্য আনা হয়েছে। এতে গ্রাহকদের নেটফ্লিক্স (বেসিক), অ্যামাজন প্রাইম, জি৫ এবং ভোডাফোন প্লে এর বার্ষিক সাবস্ক্রিপশন দেওয়া হবে। এর সাথ ৭ দিনের জন্য i-Roam ফ্রি দেওয়া হবে যার মূল্য ২,৯৯৯ টাকা। এছাড়াও এখানে গ্রাহকরা পাবে আনলিমিটেড ডেটা ও লোকাল এবং এসটিডি ভয়েস কল।
Vodafone RedX প্ল্যানের অন্যান্য সুবিধা :
ভোডাফোন রেডএক্স প্ল্যান ব্যবহারকারীরা Hotels.com থেকে হোটেল বুক করলে ফ্লাট ডিসকাউন্ট পাবে। এছাড়াও নির্বাচিত কিছু জায়গায় হোটেল বুক করলে ১০ শতাংশ অবধি ডিসকাউন্ট দেওয়া হবে। আবার গ্রাহকরা Samsung India থেকে যদি কোনো প্রোডাক্ট কেনে তবে স্পেশাল ডিসকাউন্ট পাবে। এই অফার রিচার্জ থেকে ৬ মাস পর্যন্ত বৈধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here