দেশের অন্যতম ডিটিএইচ অপারেটর Dish TV তাদের গ্রাহকদের জন্য নতুন ৬টি কম্বো প্যাক হাজির করলো। এই প্যাকগুলো কেবল বাঙালি সাবস্ক্রাইবারদের জন্য আনা হয়েছে। এখানে এসডি এবং এইচডি প্যাক মিলিয়ে আছে। কোম্পানি এই কম্বো প্ল্যানের নাম দিয়েছে ‘Sampurna Bangla‘। এই প্ল্যানগুলো শুরু হয়েছে ১৬৯ টাকা থেকে। আবার এইচডি প্যাক শুরু হয়েছে ২০৭ থেকে।
এই ৬ টি কম্বো প্যাকের একটি হলো ‘Swagat Bangla‘ । এখানে Dish TV তাদের এসডি গ্রাহকদের জন্য মোট ২১৮ টি চ্যানেল অফার করছে। এই প্যাকটির মাসিক মূল্য ২০৪ টাকা। কোম্পানি আবার এর স্বাগত বাংলা এইচডি প্যাক ও এনেছে। যেখানে ২২৯ টি চ্যানেল আছে। এর মাসিক দাম ৩০৬ টাকা।
এছাড়াও অন্য আরেকটি প্যাক হলো ‘Swagat Cricket Bangla‘ । স্বাগত ক্রিকেট বাংলা প্যাকটি ক্লাসিক বাংলা ক্রিকেট প্যাকের আপগ্রেড ভার্সন। এখানে ২১৯ টাকা প্রতি মাসে গ্রাহকরা ২৩৪ টি চ্যানেল পাবে। এর আগে ক্লাসিক বাংলা ক্রিকেট প্যাকে ২১৬ টি চ্যানেল দেওয়া হতো, যার মূল্য ছিল ২১১ টাকা। এছাড়াও এর এইচডি প্যাকটির মূল্য ৩৩৪ টাকা।
এই কম্বো প্যাকের সবচেয়ে কম দামি প্যাক হলো ‘Sampurna Bangla‘। এখানে গ্রাহকরা মোট ১৯৬টি এসডি চ্যানেল পাবে। যার মূল্য ১৬৯ টাকা। কোম্পানি এই নামে এইচডি চ্যানেল প্যাক অফার করছে। এর দাম ২০৭ টাকা। এখানেও ১৯৬ টি চ্যানেল পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here