২০১৯ এর শেষ সপ্তাহে চলছি আমরা। আর দুইদিন বাদেই নতুন বছর। এরআগে ই-কমার্স সাইট থেকে স্মার্টফোন কোম্পানিরা তাদের ফোনের দাম অনেকটাই কমিয়েছে। আমরা গত কয়েকদিন ধরেই বাজেট ফোনের উপর দেওয়া ডিসকাউন্ট সম্পর্কে আপনাদেরকে জানিয়েছিলাম। আজ আমরা প্রিমিয়াম স্মার্টফোন নির্মাতা OnePlus এর স্মার্টফোনের উপর পাওয়া ডিসকাউন্টের বিষয়ে জানাবো। আপনি বছর শেষের এই সেলে OnePlus 7 Pro, OnePlus 7T এবং OnePlus 7T Pro অবিশ্বাস্য দামে কিনতে পারবেন। এই সেল ২৩ ডিসেম্বর থেকে Amazon এ শুরু হয়েছে, যা চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত।
OnePlus 7 Pro :
যদি আপনি OnePlus 7 Pro কিনতে চান তাহলে এই সেলে ৫২,৯৯৯ টাকার বদলে ৪২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। অর্থাৎ ফোনটির উপর ১০,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়াও HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটায় ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অর্থাৎ আপনি ৪০,৯৯৯ টাকায় ফোনটি কিনতে পারবেন।
OnePlus 7T :
এই সেলে ওয়ানপ্লাস ৭টি ফোনটি ও ৩৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম ৩৭,৯৯৯ টাকা। তবে ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়ায় ফোনটি এতো কমে কিনতে পারবেন। HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।
OnePlus 7T Pro :
যদিও এই ফোনের উপর কোম্পানি কোনো ডিসকাউন্ট অফার করছে না। তবে HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট মাধ্যমে কিনলে ৩,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ফোনটির আসল দাম ৫৩,৯৯৯ টাকা। অর্থাৎ ডিসকাউন্ট পাওয়ার পর ফোনটি ৫০,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here