টেলিকম কোম্পানি এয়ারটেল নতুন বছরের শুরুতে তাদের গ্রাহকদের জন্য প্রমোশনাল ইভেন্ট নিয়ে এলো। এই ইভেন্টে গ্রাহকদের তাদের ফ্যামিলি মেম্বার ও বন্ধুদের কে ‘হ্যাপি হলিডে’ উইশ করতে হবে। কেবলমাত্র এয়ারটেল গ্রাহকদের উইশ করার পর সেই গ্রাহক একটি করে স্টিকার পাবে। নিশ্চিত পুরস্কার জেতার জন্য গ্রাহকদেরকে সর্বমোট ৫টি ‘উইন্টার স্পেশাল স্টিকার’ সংগ্রহ করতে হবে। এই পাঁচটি স্টিকার হলো -নর্থ স্টার, ফ্যান্টাসি কাপকেক, সান্টা সকস, হট চকোলেট এবং স্নোবি ফ্লেক স্টিকার।

Airtel Happy Holidays : উইশ করুন এবং পুরস্কার জিতুন

আগামী ৭ জানুয়ারি পর্যন্ত চলা এই ইভেন্টেটি কেবল অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে। আইওএস ব্যবহারকারীরা এই ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে না। গ্রাহকদের এই ইভেন্টে অংশগ্রহণের জন্য Airtel app ডাউনলোড করতে হবে। এরপর অ্যাপের মধ্যে “Airtel Happy Holidays” সেকশন দেখতে পাওয়া যাবে। যেইমাত্র কোনো গ্রাহক ৫টি স্টিকার সংগ্রহ করবে সাথে সাথে সে “লাখ টাকার পুরষ্কার!” এর একটি স্ক্র্যাচ কার্ড পাবে।
অ্যাপের মধ্যে ব্যানার পোস্ট অনুযায়ী, পুরস্কারের মধ্যে থাকবে Apple iPhone 11 Pro Max, Smart TV এবং আরও অনেক কিছু। এয়ারটেল এর তরফে জানানো হয়েছে গ্রাহকরা হোয়াটসঅ্যাপ, ফেসবুক ম্যাসেঞ্জার বা এসএমএস এর মাধ্যমে উইশ করে স্টিকার পেতে পারে। যেসমস্ত গ্রাহক পুরস্কার জিতবেন তাদেরকে ইভেন্ট শেষ হওয়ার ৭২ ঘন্টার মধ্যে জানিয়ে দেওয়া হবে।
এদিকে গতকাল এয়ারটেল জানিয়েছে তাদের ২৩ টাকার মিনিমাম রিচার্জ প্ল্যানকে বাড়িয়ে ৪৫ টাকা করা হলো। এখানে কোন টকটাইম পাওয়া যাবেনা। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হবে। এছাড়াও ন্যাশনাল ভিডিও কলের জন্য ৫ পয়সা/সেকেন্ড, ডেটার জন্য ৫০পয়সা/এমবি, লোকাল এসএমএস এর জন্য ১ টাকা এবং ইন্টারন্যাশনাল মেসেজের জন্য ৫ টাকা চার্জ করা হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এরপর গ্রাহকরা আরও ১৫ দিন ইনকামিং কলের সুবিধা পাবে। এরমধ্যে রিচার্জ না করলে সেই সুবিধাও বন্ধ হয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here