Nokia এর বেশকিছু স্মার্টফোন ডিসকাউন্টে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। এর মধ্যে Nokia 4.2 ফোনটি Amazon থেকে অনেক কমে কিনতে পারবেন। এই ফোনের উপর ৬,০০০ টাকা ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আপনি যদি নতুন কোনো ফোন কিনতে চান তাহলে নোকিয়া ৪.২ আপনার জন্য ভালো বিকল্প হতে পারে।
Nokia 4.2 দাম ও অফার :
নোকিয়া ৪.২ এর ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। তবে ৬,০২৪ টাকা ডিসকাউন্টে ফোনটি ৬.৯৭৫ টাকায় কেনা যাবে। এরসাথে কোম্পানি ৬,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে। অর্থাৎ আপনি পুরানো ফোন এক্সচেঞ্জ করে ৪৭৫ টাকায় কেনার সুযোগ পাবেন। এছাড়াও Axis ব্যাংক ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI ট্রাঞ্জাকশনে ১,০০০ পর্যন্ত ছাড় দেওয়া হবে।
Nokia 4.2 ফিচার :
এই ফোনে ৫.৭১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। ডিসপ্লের উপর ২.৫ ডি কার্ভাড গ্লাস দেওয়া হয়েছে। এই ফোনে ২ ও ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট আছে। এছাড়াও গ্রাফিক্স এর জন্য ৫০৫ জিপিইউ দেওয়া হয়েছে।
এই ফোনের ক্যামেরা বিষয়ে বললে এতে এফ /২.২ অ্যাপারচারের সাথে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ১৩ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল। এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ৩,০০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here