চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো তাদের Oppo A5 2020 এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। কোম্পানি অপ্পো এ৫ ২০২০ কে সেপ্টেম্বর মাসে ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে লঞ্চ করেছিল। ভারতে এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১২,৪৯০ টাকা এবং ১৩,৯৯০ টাকা।
এদিকে দা মোবাইলইন্ডিয়ান এর রিপোর্ট অনুযায়ী অপ্পো ভারতে এই ফোনটির ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ও আজ লঞ্চ করেছে। ১২৮ জিবি স্টোরেজের সাথে এই ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১৪,৯৯০ টাকা। Oppo A5 2020 এর এই ফোনটি অনলাইন ছাড়াও অফলাইনে ও পাওয়া যাবে। যদিও আমরা অনলাইনে এখনো এই নতুন ভ্যারিয়েন্টটিকে খুঁজে পাইনি।
Oppo A5 2020 স্পেসিফিকেশন :
অপ্পো এ৫ ২০২০ ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। ফোনের প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। প্রসেসরের সাথে এড্রেনো ৬১২ প্রসেসর জিপিইউ দেওয়া হয়েছে।
এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। Oppo A5 2020 ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। এই ফোনেও শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here