অবশেষে Realme ঘোষণা করলো তারা ৬ জানুয়ারি লঞ্চ করবে Realme 5i। এই ফোনটিকে সবার আগে ভিয়েতনামে লঞ্চ করা হবে। এরপর ভারত সহ অন্যান্য মার্কেটে আসবে নতুন এই বাজেট ফোনটি। ইতিমধ্যেই ভিয়েতনামের ই-কমার্স সাইট FPTShop তে রিয়েলমি ৫আই কে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ফোনটি দুটো কালার ভ্যারিয়েন্টে আসবে। এছাড়াও এর ডিজাইন Realme 5 এর থেকে আলাদা হবে।
Realme 5i এর সম্ভাব্য দাম :
আজ কোম্পানি তাদের অফিসিয়াল ফেসবুক সাইটে একটি পোস্টের মাধ্যমে জানিয়েছে রিয়েলমি ৫আই কে আগামী ৬ জানুয়ারি ভিয়েতনামে লঞ্চ করা হবে। FPTShop ওয়েবসাইট অনুযায়ী এই ফোনটির দাম VND ৪,২৯০,০০০, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৩,০০০ টাকা। ফোনটিকে নীল ও সবুজ রঙে লঞ্চ করা হবে।
Realme 5i সম্ভাব্য ফিচার :
ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল। এখানে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হবে। রিয়েলমি ৫আই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং ৪ জিবি র‍্যাম। এরসাথে ৬৪ জিবি স্টোরেজ ও থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। Realme 5i ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। এই ফোনেও শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here