বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল নতুন বছরের শুরুতেই তাদের গ্রাহকদের জন্য একটি বিশেষ অফার নিয়ে এলো। এই অফারে গ্রাহকরা ২৭৯ টাকার প্ল্যানে চার লাখ টাকার লাইফ ইন্স্যুরেন্স কভার পাবে। এছাড়াও কোম্পানি গ্রাহকদের ডেটা ও কলিংয়ের সুবিধাও দেবে।
প্রসঙ্গত এয়ারটেল এর আগেও ২৪৯ টাকা ও ৫৯৯ টাকার প্ল্যানে গ্রাহকদের ইন্স্যুরেন্স কভার দিতো। যদিও এই প্ল্যান গুলোকে এখন বন্ধ করা হয়েছে। এছাড়াও কোম্পানি ২৭৯ টাকার প্ল্যানের সাথে ৩৭৯ টাকার আরেকটি প্ল্যান নিয়ে এসেছে। আসুন এই প্ল্যান গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিই।
এয়ারটেল ২৭৯ টাকার প্ল্যান :
এয়ারটেলের এই প্ল্যানের সময়সীমা ২৮ দিন। এখানে প্রতিদিন গ্রাহকরা ১.৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস এর সুবিধা পাবে। এর সাথে গ্রাহকরা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করতে পারবে। এছাড়াও ৪ লাখ টাকার লাইফ ইন্স্যুরেন্স কভার (এইচডিএফসি লাইফ), Wynk মিউজিক, এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন পাওয়া যাবে।
এয়ারটেল ৩৭৯ টাকার প্ল্যান :
এয়ারটেলের ৩৭৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন ‌। এখানে ৬ জিবি ডেটা ও ৯০০ টি এসএমএস দেওয়া হবে। এরসাথে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে। এছাড়াও Wynk মিউজিক, এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন বিনামূল্যে মিলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here