ভারতের জনপ্রিয় টেলিকম এবং ডিটিএইচ কোম্পানি Airtel গতবছরে আকর্ষণীয় ফিচারের সাথে Airtel Xstream Box লঞ্চ করেছিল। এখানে গ্রাহকরা OTT অ্যাপের (Voot, ALT Balaji, ZEE5 ইত্যাদি) সুবিধা পাবে। শুধু তাই নয়, এখানে 4K কনটেন্ট ও দেখা যায়। Airtel Xstream Box বক্সের দাম ৩,৯৯৯ টাকা।
তবে ই-কমার্স সাইট Flipkart এ এয়ারটেল এক্সস্ট্রিম এখন ডিসকাউন্টের সাথে কিনতে পারবেন। এই প্রিমিয়াম সেট টপ বক্সের উপর ১,৭৫০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যার পরে  ডিভাইসটি ২,২৫০ টাকায় কেনা যাবে। যদিও আপনিও এই সেট টপ বক্সটি কিনতে চান তাহলে আগে এর ফিচার সম্পর্কে জেনে নিন।
ভয়েস কমান্ড : Airtel Xstream Box এ Google Assistant সাপোর্ট পাওয়া যাবে। এই সাহায্যে, ব্যবহারকারীরা ভয়েস কমান্ডের মাধ্যমে সার্চ ফিচারের সুবিধা নিতে পারে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে কাজ করে।
অ্যাপ স্টোর : Airtel Xstream Box এর আরেকটি বিশেষ দিক হলো এতে অ্যাপ স্টোর উপলব্ধ। যার ফলে আপনি Google Play Store থেকে বিভিন্ন অ্যাপ ডাউনলোড করতে পারবেন। কোম্পানির তরফে জানানো হয়েছে ব্যবহারকারীরা গুগল অ্যাপ সহ ৫,০০০ এর বেশি অ্যাপ ডাউনলোড করতে পারবে।
বিল্ট ইন ক্রোমকাস্ট : এখানে ব্যবহারকারীরা বিল্ট ইন ক্রোমকাস্টের সুবিধা পাবে। এই ফিচারের মাধ্যমে আপনি আপনার স্মার্টফোন কে টিভির সাথে যুক্ত করে OTT অ্যাপের আনন্দ নিতে পারবেন।
স্মার্ট রিমোট অ্যাপ : এয়ারটেল এক্সস্ট্রিম বক্সে Smart Remote App এর সুবিধাও উপলব্ধ। এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার ফোনকে রিমোট হিসাবে ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আলাদাভাবে আপনার হাতের কাছে রিমোট রাখার দরকার নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here