ই-কমার্স সাইট Flipkart নতুন বছরের শুরুতেই অনলাইন সেল নিয়ে এলো। এই সেলে স্মার্টফোন ছাড়াও অন্যান্য পপ্রোডাক্টের উপর ডিসকাউন্ট অফার করা হবে। Flipkart Flipstart Days সেল ১ জানুয়ারি থেকে শুরু হয়ে ৩ জানুয়ারি পর্যন্ত চলবে। দুইদিনের এই সেলে আপনি গতবছর লঞ্চ হওয়া বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ডের ফোন সস্তায় কিনতে পারবেন। ফ্লিপকার্ট বিশেষ করে Realme এবং Redmi এর ফোনগুলোর উপর আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। আসুন Flipkart Flipstart Days সেলের অফার সম্পর্কে জেনে নিই।
Realme 5s :
গতমাসে লঞ্চ হওয়া রিয়েলমির এই কোয়াড রিয়ার ক্যামেরার ফোনটি নো কস্ট EMI সহ ৯,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সাথে কেনা যাবে। ভারতে রিয়েলমি ৫এস এর দাম ৯,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। অর্থাৎ আপনি ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টটি কেবল ২৯৯ টাকায় পুরানো ফোন এক্সচেঞ্জ করে কিনতে পারেন। রিয়েলমির এই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। এছাড়াও আছে ২.০ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।
Redmi Note 7 Pro :
গতবছর সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফোন Redmi Note 7 Pro এর উপর ও এই সেলে ৯,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। এই ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যথাক্রমে পাওয়া যাবে ১২,৯৯৯ টাকায় ও ১৪,৯৯৯ টাকায়। রেডমি নোট ৭ প্রো এর ফিচারের কথা বললে এতে ৬.৩ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে ।
Realme X2 :
গতমাসে লঞ্চ হওয়া Realme X2 ফোনটির উপর ও নো কস্ট EMI সহ ৯,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ঘোষণা করেছে কোম্পানি। ভারতে রিয়েলমি এক্স২ তিনটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। যার ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। রিয়েলমি এক্স২ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর। এই ফোনের ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার মূল আকর্ষণ ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GW1 সেন্সর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here