চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি ফের একবার গ্রাহকদের জন্য Realme 2020 Sale এর ঘোষণা করলো। এই সেল আজ থেকে শুরু হয়ে ৫ জানুয়ারি পর্যন্ত চলবে। গ্রাহকরা Realme.com ও Flipkart থেকে এই সেলের লাভের ওঠাতে পারবে। ঘোষণা অনুযায়ী, রিয়েলমি ২০২০ সেলে Realme 5s, Realme 3i এবং Realme X2 সহ বেশকিছু স্মার্টফোন আকর্ষণীয় দামে কেনা যাবে।
এরসাথে আপনি যদি Realme.com ওয়েবসাইট থেকে কেনাকাটার সময় MobiKwik এর মাধ্যমে পেমেন্ট করেন তাহলে ১০ শতাংশ সুপারক্যাশ পাবেন। আবার কোম্পানি Cashify এর সাথে মেলানোয় গ্রাহকরা ৫০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস পাবে। এদিকে Flipkart অফারের কথা বললে অ্যাক্সিস ব্যাংক ক্ৰেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। এরসাথে Axis Bank Buzz ক্রেডিট কার্ড দ্বারা ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।


Realme 3 Pro :
কোম্পানি Realme 2020 Sale এ এই ফোনটির উপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে। ছাড়ের পর এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হবে ৯,৯৯৯ টাকা। এছাড়াও ৬ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্ট ১১,৯৯৯ টাকায় এবং ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ১২,৯৯৯ টাকায় কেনা যাবে।
Realme X :
রিয়েলমি এক্স ফোনটি ২,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এই ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৭,৯৯৯ টাকা।
Realme 3i :
এই ফোনটি ও ২,০০০ টাকা ছাড়ে কেনা যাবে। ডিসকাউন্টের পর ফোনটির বেস ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ৬,৯৯৯ টাকায় এবং ৪ জিবি ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ৭,৯৯৯ টাকায়।
Realme 5 Pro :
রিয়েলমি ৫ প্রো এর তিনটি ভ্যারিয়েন্টের উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফোনটির ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্ট, ৬ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্ট এবং ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট যথাক্রমে ১২,৯৯৯ টাকায়, ১৩,৯৯৯ টাকায় এবং ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে।
Realme 5s ও Realme C2 :
এই সেলে রিয়েলমি ৫এস ফোনটি ৯,৯৯৯ টাকায় এবং রিয়েলমি সি২ ফোনটি ৫,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here