চীনা স্মার্টফোন ব্র্যান্ড ভিভো ভারতে Vivo S1 Pro লঞ্চ করলো। এই ফোনটি কোম্পানির ‘S’ সিরিজের নতুন ফোন। কোম্পানি তাদের ‘S’ সিরিজের মাধ্যমে মূলত যুবাদের আকর্ষণ করার চেষ্টা করছে। গত আগস্টে কোম্পানি এই সিরিজের প্রথম ফোন Vivo S1  লঞ্চ করেছিল, যার দাম ১৭, ৯৯০ টাকা। ভিভো এস১ প্রো এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।
Vivo S1 Pro ভারতে দাম ও অফার :
ভারতে ভিভো এস১ প্রো এর দাম ১৯,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ।এই ফোনটি কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে। ফোনটি অনলাইন ও অফলাইন থেকে কিনতে পারবেন। আপনি যদি অফলাইন থেকে Vivo S1 Pro কেনেন তাহলে ICICI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এছাড়াও ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধাও দেওয়া হবে।
আবার Amazon থেকে Vivo S1 Pro কিনলেও আপনি ৩১ জানুয়ারি পর্যন্ত ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাবেন। এরসাথে রিলায়েন্স জিও গ্রাহকরা ১২,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। এছাড়াও ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI এ ফোনটি কিনলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার ৯ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই এর সুবিধাও উপলব্ধ।
Vivo S1 Pro স্পেসিফিকেশন ও ফিচার :
ভিভো এস১ প্রো ফোনে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯ । ফোনটির ফুল ভিউ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এরসাথে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর পাবেন।

অ্যান্ড্রয়েড ৯ পাই-র সাথে আসা এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ৪৮ ( অ্যাপারচার এফ /২.০) মেগাপিক্সেল, দ্বিতীয়টি ৮ ( অ্যাপারচার এফ/১.৭৮ ) মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেস্নর এবং তৃতীয় ও চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো লেন্স । এছাড়াও একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যা আল্ট্রা ফুল ভিউ ডিসপ্লের পিছনে রয়েছে। ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here