আপনি যদি কমপ্যাক্ট সেডান গাড়ি কেনার কথা ভাবছেন তবে আপনার জন্য সুখবর । আসলে, হুন্ডাই ইন্ডিয়া এর কমপ্যাক্ট সেডান “Aura” এর বুকিং শুরু হয়ে গিয়েছে। ইচ্ছুক ক্রেতারা মাত্র ১০ হাজার টাকা দিয়ে এই গাড়িটির বুক করতে পারবে।
হুন্ডাইয়ের জারি করা বিবৃতি অনুসারে, কোম্পানির ওয়েবসাইট ছাড়াও Aura গাড়িটি নির্বাচিত ডিলারদের মাধ্যমে বুক করা যাবে। কোম্পানির পরিচালক (বিক্রয়, বিপণন ও পরিষেবা) তরুণ গার্গ জানিয়েছেন, তারা নতুন দশক শুরু করছে নতুন গাড়ির বুকিং দিয়ে।


তিনি আরও বলেছেন, “আমরা নিশ্চিত যে Aura এই শ্রেণীতে তার জায়গা প্রতিষ্ঠা করবে।” এই গাড়িটি ২১ জানুয়ারি বাজারে আসবে। প্রসঙ্গত ১৯ ডিসেম্বর, হুন্ডাই এই গাড়ির প্রথম ঝলক দেখিয়েছিল। Aura দাম ৬-৭ লাখ টাকার মধ্যে থাকবে বলেই মনে হচ্ছে ।
ফিচার :
হুন্ডাই Aura এর ফিচাররের কথা বললে, এটিকে গ্র্যান্ড আই ১০টি নিওস প্ল্যাটফর্মের উপর তৈরি করা হয়েছে। এই গাড়িটি পেট্রোল এবং ডিজেলে চলতে পারে। এর টপ ভ্যারিয়েন্টে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ একটি ৮ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ৫.৩ ইঞ্চি ডিজিটাল স্পিডোমিটার এবং এমআইডি, ওয়্যারলেস চার্জার এবং প্রিমিয়াম সাউন্ড সিস্টেম রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here