টেলিকম মার্কেটের মতো ডিটিএইচ মার্কেটেও এখন প্রতিযোগিতা তুঙ্গে। প্রতিটি D2H কোম্পানি এখন অধিক সুবিধা দিয়ে গ্রাহক ধরতে ব্যস্ত। এরমধ্যে Airtel Digital TV ও গ্রাহকদের জন্য নতুন অফার এনেছে। এই অফারে নতুন গ্রাহকরা সস্তায় এইচডি ও এসডি সেট টপ কিনতে পারবে। প্রসঙ্গত টাটা স্কাই কিছুদিন আগেই তাদের সেট টপ বক্সের দাম বাড়িয়েছে। সেইসময়ে এয়ারটেলের এই অফার যে নতুন গ্রাহককে আকর্ষিত করতে আনা হয়েছে, তা বলার প্রয়োজন নেই। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।
দাম কমলো এয়ারটেল ডিজিটাল টিভি সেট টপ বক্সের :
কোম্পানি তাদের তিন ধরণের সেট টপ বক্সের দাম কমিয়েছে। এই তিন ধরণের সেট টপ বক্স হলো – স্ট্যান্ডার্ড ডেফিনেশন (SD), এইচডি ডেফিনেশন (HD) এবং এয়ারটেল এক্সট্রিম বক্স। শুধু তাই নয়, কোম্পানি কিছু কিছু সার্কেলে এয়ারটেল ইন্টারনেট টিভি ও অফার করছে।
দামের কথা বললে SD বক্স এখন পাওয়া যাবে ১,১০০ টাকায় এবং HD সেট টপ বক্সের দাম পড়বে ১,৩০০ টাকা। এছাড়াও ৩,৯০০ টাকার এয়ারটেল এক্সট্রিম বক্স পাওয়া যাবে ২,২৪৯ টাকায়।
টাটা স্কাই তাদের সেট টপ বক্সের দাম বাড়ালো :
গত দীপাবলিতে টাটা স্কাই এসডি এবং এইচডি সেট টপ বক্সের দাম বেশ কিছুটা কমানো হয়েছিল। কিন্তু এই নতুন বছরের শুরুতেই আবার দাম বাড়তে চলেছে টাটা স্কাই সেট টপ বক্সের। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে তারা তাদের এসডি এবং এইচডি সেট টপ বক্সের দাম ৩০০ টাকা অবধি বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছে। যার ফলস্বরূপ এখন থেকে টাটা স্কাই এসডি সেট টপ বক্স আপনারা পাবেন ১,৩৯৯ টাকা এবং এইচডি সেট টপ বক্স পাবেন ১,৪৯৯ টাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here