দাম বাড়ালেও বিরাট কিছু ক্ষতির মুখে পড়তে হয়নি Reliance Jio কে। কোম্পানি কলিং এর সুবিধা কমিয়ে দিলেও, গ্রাহকদের মন জয় করেছে ডেটা-র পরিমান বাড়িয়ে। ট্রাই এর নতুন প্রকাশিত রিপোর্ট, অনুযায়ী গত অক্টোবর মাসে জিও ৯১ লক্ষ নতুন গ্রাহক পেয়েছে। যেখানে ভোডাফোন ও এয়ারটেল অনেকটাই জিও-র থেকে পিছিয়ে আছে।
আপনি যদি সারাদিনে অধিক কল করেন তাহলে জিও আপনার জন্য সেরা বিকল্প না হলেও, ডেটা ব্যবহারকারীদের প্রথম পছন্দ হিসাবে জিও থাকবেই। আর সেকারণেই কোম্পানি অন্যান্য প্ল্যানের দাম বাড়ালেও তাদের ২৫১ টাকার ডেটা ভাউচার প্যাকের দাম কিন্তু বাড়াইনি। এখানে ৫ টাকার কমে আপনি প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন।
২৫১ টাকায় পাওয়া যাবে এই সুবিধা :
২৫১ টাকার ডেটা ভাউচার প্যাকে গ্রাহকরা রোজ ২ জিবি ইন্টারনেট পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫১ দিন। অর্থাৎ গ্রাহকরা মোট ১০২ জিবি ইন্টারনেট ডেটা পাবে। যে সব গ্রাহক অধিক ডেটা ব্যবহার করতে চায়, তাদের জন্য এই প্ল্যানটি একটি বেস্ট প্ল্যান। যদিও এখানে কল বা এসএমএস এর সুবিধা দেওয়া হয়না।
১০০ টাকার কমে রিলায়েন্স জিও ডেটা প্যাক :
রিলায়েন্স জিও ১০০ টাকার কমে অনেকগুলি ডেটা প্যাক অফার করে। জিও-র প্রথম ডেটা প্যাকটি হলো ১১ টাকার। এখানে ৪০০ এমবি ডেটা পাওয়া যায়। এছাড়াও আছে ২১ টাকা এবং ৫১ টাকার প্ল্যান। এখানে ১ জিবি এবং ৩ জিবি ডেটা অফার করা হয়। এই প্ল্যানগুলো তে কোনো ভ্যালিডিটি নেই। অর্থাৎ আপনার বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি যতদিন, ততদিন এই প্ল্যানগুলোর সুবিধা পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here