৫ হাজার টাকার কম রেঞ্জে স্মার্টফোন প্রস্তুতকারক কোম্পানি itel তাদের নতুন ফোন A25 লঞ্চ করলো। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। আইটেল এ২৫ ফোনে আপনি পাবেন লেটেস্ট অপারেটিং সিস্টেম, ফেসআনলক এবং গুগল লেন্সের মতো প্রিমিয়াম ফিচার। আবার কোম্পানির তরফে এই ফোনের সাথে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ও দেওয়া হচ্ছে। itel A25 শীঘ্রই অনলাইন ও অফলাইনে উপলব্ধ হবে।
itel A25 স্পেসিফিকেশন :
১ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের সাথে আসা আইটেল এ২৫ ফোনে ৫ ইঞ্চি এইচডি IPS ফুল স্ক্রিন ডিসপ্লে দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ১.৪গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসরের সাথে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম।
নীল ও গোলাপি রঙে আসা এই ফোনে ফেস আনলকের সাথে বিভিন্ন ভাষা সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সাথে ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আবার সেলফির জন্য পাওয়া যাবে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ভালো ছবির জন্য ক্যামেরায় স্মার্ট রিকোগনিশন এবং HDR ফিচার ও রয়েছে। আইটেল এ২৫ ফোনে ৩,০২৫ এমএএইচ ব্যাটারি আছে।
এছাড়াও এই ফোনে 4G VoLTE/ViLTE নেটওয়ার্ক সাপোর্ট করে। এরফলে ফোনে উন্নত কানেক্টিভিটি এবং দ্রুত ডাউনলোড হবে। এই ফোনটি Redmi 8A, Realme C2 এর মতো বাজেট ফোনকে টেক্কা দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here